Home ব্যাংকের চাকরি উচ্চ মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে আবারও 86 জন কর্মী নিয়োগ, বেতন 14,750 থেকে 22,500 টাকা

উচ্চ মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে আবারও 86 জন কর্মী নিয়োগ, বেতন 14,750 থেকে 22,500 টাকা

0
উচ্চ মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে আবারও 86 জন কর্মী নিয়োগ, বেতন 14,750 থেকে 22,500 টাকা
উচ্চ মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে আবারও 86 জন কর্মী নিয়োগ, বেতন 14,750 থেকে 22,500 টাকা

উচ্চ-মাধ্যমিক পাশে অ্যাক্সিস ব্যাংকে আবারো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হলো। সম্প্রতি মিনিস্ট্রি অফ লেবার এন্ড এমপ্লয়মেন্ট এর ন্যাশনাল ক্যারিয়ার সার্ভিস পোর্টালের মাধ্যমে এমনই একটি নোটিফিকেশন প্রকাশ হয়েছে। প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, খুব শীগ্রই ওয়েস্ট বেঙ্গল লোকেশনে অন্তর্ভুক্ত একাধিক অ্যাক্সিস ব্যাংকে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা, অ্যাক্সিস ব্যাংকে চাকরি করতে চাইছেন তাদেরকে এই আর্টিকেলটিকে সম্পূর্ণরূপে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, customer handling, branch banking, may I help U Desk, kyc verification, cash department এই সমস্ত বিভাগে মোট 87 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা

পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে আবেদন প্রার্থীরা আবেদন করতে পারবে। ১৮ থেকে ৩৪ বছর বয়সি যে কোন প্রার্থী যাদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চমাধ্যমিক পাশ করেছে তারা এই পোষ্টের জন্য আবেদন করতে পারবে। সাথে সাথে প্রার্থীদের এক্সট্রা কোয়ালিফিকেশন হিসেবে বেসিক কম্পিউটার নলেজ থাকা বাধ্যতামূলক।

নিয়োগ পদ্ধতি

এই চাকরি ক্ষেত্রে প্রার্থীদের কোন ধরনের লিখিত পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এবং ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। ইন্টারভিউ কোয়ালিফাই করা প্রার্থীরা সরাসরি চাকরির সুযোগ পায়।

যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন

ফটো আইডেন্টিটি প্রুফ, জন্মের প্রমাণ পত্র, উচ্চ মাধ্যমিকের মার্কশিট, মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, পাসপোর্ট সাইজের ফটো, বায়োডাটা প্রয়োজন হবে। 

ইন্টারভিউ এর সময় এবং লোকেশন

www.ncs.gov.in পোর্টালে পাওয়া তথ্য অনুসারে সকাল ১০ টা থেকে দুপুর 1 টা পর্যন্ত ইন্টারভিউ হতে চলেছে। আপনাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বেই ফরমাল পোশাকে সমস্ত ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ এর স্থানে পৌঁছাতে হবে। স্থান ও অন্যান্য তথ্য জানার জন্য 8272933639 / 9051761081 এই ফোন নাম্বার এবং “info.corporatebank@gmail.com” এখানে মেইল করতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য:- উপরে উল্লেখিত সমস্ত তথ্য সরকারি চাকরির পোর্টাল “www.ncs.gov.in” এখান থেকে নেওয়া। আবেদন করার পূর্বে অবশ্যই সমস্ত তথ্য যাচাই করে নিয়ে, সম্পূর্ণ নিজের দায়িত্বে আবেদন করুন।

অফিসিয়াল নোটিফিকেশন থেকে, অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel অথবা Whatsapp Group যুক্ত হন। এই গ্রুপ গুলি থেকে আপনি রেগুলার বেসে চাকরি ও স্কলারশিপের খবর পাবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here