Home চাকরি উচ্চ-মাধ্যমিক পাশে SBI ব্যাংকে Group D পদে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

উচ্চ-মাধ্যমিক পাশে SBI ব্যাংকে Group D পদে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

0
উচ্চ-মাধ্যমিক পাশে SBI ব্যাংকে Group D পদে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন
উচ্চ-মাধ্যমিক পাশে SBI ব্যাংকে Group D পদে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

চাকরি প্রার্থীদের জন্য ফের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি সামনে এলো। সম্প্রতি স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া অফিসিয়াল ভাবে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাস করা চাকরিপ্রার্থীরা SBI এর এই সমস্ত শূন্যপদ গুলোর জন্য আবেদন করতে পারবে। আর কথা না বাড়িয়ে চলুন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নতুন রিক্রুটমেন্টটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকেন্সি ডিটেলস

State Bank of India র সাম্প্রতিক কন্ট্রোল রুম অপারেটর এবং Armours পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করছি। যেখানে control room operator পদে 89 জন এবং Armours পদে 18 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করছে।

আবেদন করার যোগ্যতা

Control Room Operator – ২০ থেকে ৪৮ বছর বয়সী চাকরিপ্রার্থী যারা ন্যূনতম ৫০ শতাংশ নম্বরের সাথে উচ্চ মাধ্যমিক পাস করেছে, তারা এই পদে আবেদন করার যোগ্য। 

Armours – ২০ থেকে ৪৫ বছর বয়সী চাকরিপ্রার্থী যারা ন্যূনতম ৫০ শতাংশ নম্বরের সাথে উচ্চ মাধ্যমিক পাস করেছে, তারা এই পদে আবেদন করার যোগ্য।

সিলেকশন প্রসেস এবং বেতনের পরিমান

প্রার্থীদের দুটি ধাপে যাচাই করা হবে। প্রথম কম্পিউটার টেস্ট এবং দ্বিতীয় ধাপে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী Control Room Operator ও Armours পদের জন্য সিলেক্ট হবে তাঁদের বেতন ১৭৯০০ টাকা থেকে ৪৭ হাজার ৯২০ কোটি টাকা হবে।

আবেদন পদ্ধতি

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। তার জন্য নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করে পুনরায় লগইন করুন। আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে নির্ভুলভাবে আবেদন পত্র পূরণ করুন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের আবেদন সেপ্টেম্বর মাসের ৬ তারিখ দিয়ে শুরু হয়েছে। আবেদন করার শেষ তারিখ 05/10/2023.

বিভিন্ন চাকরির নোটস, প্রাক্টিস সেট, চাকরি সংক্রান্ত খবর পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলটিকে অনুসরণ করুন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here