উচ্চ মাধ্যমিক পাশে Axis Bank-এ চাকরির সুযোগ, ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি নিয়োগ

আপনি কি একজন চাকরিপ্রার্থী? তাহলে আপনার জন্য বিশেষ সুখবর। সম্প্রতি কোন লিখিত পরীক্ষা ছাড়াই কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে অ্যাক্সিস ব্যাংকে চাকরির সুযোগ রয়েছে। আপনারা যারা অ্যাক্সিস ব্যাংকের ডাটা এন্ট্রি অপারেটর, রিলেশনশিপ এক্সিকিউটিভ বা অন্যান্য পদে যারা চাকরি করতে চাইছেন, তাদেরকে নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ছেলে ও মেয়ে উভয় এখানে আবেদন করতে পারবে। 

ভ্যাকান্সি ডিটেলস – গত 24/11/2023 তারিখে “Job ID No: 18P79-1728454979090J” র মাধ্যমে ncs.gov.in ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটিকে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, 57 জন যোগ্য চাকরিপ্রার্থীকে deo, Customer handling, relationship executive, accounts manager, loan department, kyc verification department এ পদে নিয়োগ করা হবে। 

আবেদন করার যোগ্যতা – ১৮ থেকে ৩৫ বছর বয়সী পুরুষ ও মহিলা উভয় চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। সমস্ত ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করার যোগ্য। শিক্ষাগত যোগ্যতা হিসেবে চাকরি প্রার্থীর জন্য নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ থাকা প্রয়োজন। যোগ্য ও নির্বাচিত চাকরিপ্রার্থীরা নিজ নিজ শহরে বা এলাকার এক্সেস ব্যাংকে চাকরি পাবে। 

নিয়োগ পদ্ধতি এবং বেতন – কোন ধরনের লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। যোগ্য চাকরি প্রার্থী যারা অ্যাক্সিস ব্যাংকের বিভিন্ন ডিপার্টমেন্টে চাকরি পাবে, তারা শুরুতেই ১৫৫০০ টাকা থেকে ২২,৮০০ টাকার মধ্যে বেতন পাবে।  

আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত তথ্য ncs.gov.in থেকে পেয়েছি। আবেদন করার পূর্বে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে বুঝে সম্পূর্ণ নিজ দায়িত্বে আবেদন করুন।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে নির্দিষ্ট তারিখের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এই নিবন্ধের নিচে সরাসরি আবেদন লিংক প্রদান করলাম। আপনারা সেই লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিন। তারপর পুনরায় লগইন করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

এই নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। যার লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। এছাড়াও আপনারা [email protected] অথবা 8981608776 নম্বরে সরাসরি যোগাযোগ করতে পারেন। 

Apply Online

Official Website – Click Here

Official Notification PDF – Click Here

Related Articles

4 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button