জেলা স্বাস্থ্য ভবনের অধীনে চাকরির সুযোগ, বেতন 18000 টাকা

সম্প্রতি পশ্চিমবঙ্গ জেলা স্বাস্থ্য ভবন পুরুলিয়া চিফ মেডিকেল অফিসের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা অফথালমিক অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে আবেদন করার পূর্বে অবশ্যই এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আবেদন পত্রে ভুল হলে আবেদন পত্রটি তৎক্ষণাৎ বাতিল হয়ে যাবে। 

ভ্যাকেন্সি ডিটেলস – গত 04/11/2023 তারিখে পুরুলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই বিজ্ঞপ্তি থেকে প্রকাশ করা হয়েছিল। বিজ্ঞপ্তি অনুসারে, সবমিলিয়ে 6 জন যোগ্য চাকরিপ্রার্থীকে ophthalmic assistant পদে নিয়োগ করা হবে।

যোগ্যতা প্রয়োজন – উচ্চ মাধ্যমিক পাশ করা চাকরি প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে। 01/01/2023 তারিখ অনুসারে আবেদনকারীর বয়স ন্যূনতম ১৮-৪০ বছরের মধ্যে হতে হবে।

নিয়োগ পদ্ধতি – কোন লিখিত পরীক্ষা নেওয়া হবে না। ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। ইন্টারভিউ নেওয়া হবে অভিজ্ঞতা এবং কিছু জরুরী প্রশ্নের ভিত্তিতে। ইন্টারভিউ এর পরেই ফাইনাল মেরিট লিস্ট প্রস্তুত করা হবে।

মাসিক বেতনের পরিমাণ – নির্বাচিত ও যোগ্য চাকরির প্রার্থীরা শুরুতেই মাসিক ১৮ হাজার টাকা করে বেতন পাবে।

আবেদন পদ্ধতি – এই নিয়োগের ক্ষেত্রে চাকরি-প্রার্থীদের অফলাইন অথবা অনলাইন অ্যাপ্লিকেশন ফি জমা করতে হবে না। এক্ষেত্রে আপনাকে প্রথমে একটি A4 সাইজের পেপারে বায়োডাটা রেডি করতে হবে ( প্রয়োজনীয় তথ্যের ভিত্তিতে)। তারপর গুরুত্বপূর্ণ ডকুমেন্ট যেমন শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট থাকলে তার প্রিন্ট আউট, ফটো আইডেন্টিটি প্রুফের প্রিন্ট আউট, মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স, অন্যান্য ডকুমেন্টস যুক্ত করতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ – ইন্টারভিউ নেওয়া হবে 12/12/2023 তারিখে। নির্দিষ্ট দিনে স্বশরীরে সকাল আটটার মধ্যে নিচে দেওয়া এড্রেসে পৌঁছিয়ে যান।

ইন্টারভিউ এর স্থান – Zilla Swasthya Bhavan Campus, Ranchi Road, Purulia.

Official Notice – Click Here

Official Notification – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment