Home চাকরি ভারতের বৃহৎ Wipro কোম্পানিতে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন

ভারতের বৃহৎ Wipro কোম্পানিতে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন

0
ভারতের বৃহৎ Wipro কোম্পানিতে কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন
Wipro কোম্পানিতে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি জেনেনিন

যেসব চাকরি প্রার্থীরা কলকাতার বুকে একটি ভালো কোম্পানিতে চাকরি খুঁজছেন তাদের জন্য রয়েছে এক বিরাট সুখবর। বিশ্বের অন্যতম বড় একটি কোম্পানি Wipro Pvt Ltd – এর তরফ থেকে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, এছাড়া যাবতীয় তথ্য এই চাকরির সম্পর্কিত, নিচের প্রতিবেদন থেকে পেয়ে যাবেন।

International Voice Process পদের জন্য এখানে কর্মী নিয়োগ করা হচ্ছে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে আপনাদের নিয়োগ করা হবে। ছেলে ও মেয়ে সবাই এখানে আবেদন করতে পারবে। শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাস হলেই আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। সাথে কম্পিউটারের স্কিল থাকলে অ্যাডভান্টেজ পেয়ে যাবেন। এই পদে চাকরির জন্য আপনাদের কোন কাজের অভিজ্ঞতা না থাকলেও অসুবিধা নেই। অর্থাৎ আপনারা fresher হিসেবেও চাকরি করতে পারেন। সপ্তাহে দুদিনের ছুটি আপনারা এখানে পেয়ে যাবেন এবং এই পদে আপনাদের চাকরি সময় হবে রাত্রে অর্থাৎ এটি একটি নাইট ডিউটিতে কাজ করার চাকরি হতে চলেছে।

এই চাকরির ক্ষেত্রে আপনাদের কাস্টমারদের সার্ভিস সম্পর্কে যে সমস্যার সম্মুখীন হতে হয় সেই সমস্যাগুলির সমাধান আপনাদেরকে দিতে হবে। অর্থাৎ এটি একটি BPO সেক্টরে চাকরি হতে চলেছে। এই চাকরিটি উইপ্রো কোম্পানির ডিরেক্ট পে-রোলে হবে। এবং আপনারা যাতায়াত করার সময় কোম্পানির তরফ থেকে পিক এন্ড ড্রপ ফেসিলিটি পেয়ে যাবেন। অর্থাৎ কোম্পানির গাড়ি থাকবে আপনাকে যাতায়াতে সুবিধা করে দেওয়ার জন্য। মাসিক বেতন নিয়ে কোন তথ্য উল্লেখ করা হয়নি, তাও সূত্র মারফত জানা যাচ্ছে যে ন্যূনতম ১০,০০০ টাকা করে আপনারা মাসিক বেতন পেয়ে যাবেন। নিচে আবেদন করার ও নোটিশের লিংক দিয়ে দেওয়া রয়েছে সেখান থেকে গিয়ে আপনারা আবেদন করতে পারবেন।

আবেদন করার আগে অবশ্যই চাকরি সম্পর্কিত সম্পন্ন তথ্য ভালো করে অনুসরণ করে নেবেন আর সব সময় মনে রাখবেন WIPRO PVT LTD তথা যে কোন বড় কোম্পানির তরফ থেকে চাকরির জন্য টাকা দেওয়ার প্রয়োজন হয় না। অর্থাৎ কেউ যদি এই চাকরির জন্য আপনাদের কাছ থেকে টাকা চেয়ে থাকে তাহলে তাকে দেবেন না। আপনারা যারা প্রত্যেক দিন চাকরি সম্পর্কিত খবর নিয়ে চর্চা করেন তারা আমাদের নিচে দেওয়া টেলিগ্রাম ও whatsapp গ্রুপে যুক্তহয়ে যেতে পারেন।

Note – এই চাকরির খবরটি ভারতের অন্যতম চাকরির খবর দেওয়া প্ল্যাটফর্ম “Naukri” থেকে নেওয়া হয়েছে। সেখানে “Wipro” কোম্পানির অফিসিয়াল প্রোফাইল থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। এই চাকরির জন্য কোনো আবেদন মূল্য নেই। তার সত্ত্বেও আবেদন করার পূর্বে জেনে বুঝে সম্পূর্ণ নিজ দায়িত্বে আবেদন করুন।

Apply Online – Click Here

Official Notice – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here