Home কেন্দ্রের চাকরি ভারতের জনপ্রিয় ব্যাংকে নূন্যতম যোগ্যতায় কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

ভারতের জনপ্রিয় ব্যাংকে নূন্যতম যোগ্যতায় কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

0
ভারতের জনপ্রিয় ব্যাংকে নূন্যতম যোগ্যতায় কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন
ভারতের অন্যতম ব্যাংকে নূন্যতম যোগ্যতায় কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

ভারতের একটি অন্যতম ব্যাংক আবারও কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। বিজ্ঞপ্তি ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করা হয়েছে, সরাসরি অনলাইনের মাধ্যমে এখানে চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবে। বেতন কাঠামো, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া ও শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করে নেবেন।

ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ( IDBI BANK ) তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এবং ম্যানেজার পদে এখানে আপনাদের নিয়োগ করা হবে। মোট শূন্য পদ এই চাকরির জন্য রয়েছে ৮৬ টি অর্থাৎ মোট ৮৬ জনকে এই পদগুলির জন্য নিয়োগ করা হবে। Deputy General Manager পদের জন্য শূন্যপদ রয়েছে ১টি,  Assistant General Manager পদের জন্য শূন্যপদ রয়েছে ৩৯টি, Manager পদের জন্য ৪৬টি শূন্যপদ রয়েছে।

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে এখানে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে বয়স হলে আপনারা আবেদন করতে পারবেন। মাসিক বেতন হিসেবে আপনারা প্রত্যেক মাসে ১ লক্ষ টাকার বেশি পেয়ে যাবেন। আরো বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া অফিশিয়াল নোটিসের লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন। 

জাতীয় সরকার স্বীকৃত যেকোনো কলেজ অথবা যে কোন প্রতিষ্ঠান থেকে আপনারা যদি স্নাতক পাস করে থাকেন তাহলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে এই নোটিশ প্রকাশিত করা হয়েছে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে আপনাদের এখানে নিয়োগ করা হবে।

আবেদন করার জন্য প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে এবং তারপরে ওয়েবসাইটে যাবতীয় ব্যাক্তিগত তথ্য, শিক্ষাগত যোগ্যতার বিবরণ প্রদান করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের শেষ তারিখ রয়েছে ২৫শে ডিসেম্বর ২০২৩। বিস্তারিত জানতে হলে অবশ্যই নিচের প্রয়োজনীয় লিংক থেকে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here