Home রাজ্যের চাকরি WBPDCL-এ বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

WBPDCL-এ বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

0
WBPDCL-এ বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?
WBPDCL-এ বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, কারা আবেদন করার যোগ্য?

বর্তমানে পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, এক্সিকিউটিভ, ইন্সট্রাক্টর পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে এই পদের জন্য আবেদন করা যাবে। আবেদনের শেষ তারিখ 16/10/2023. চলুন এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক.

ভ্যাকানসি ডিটেলস

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে Mines Manager, Senior Executive (Security), General Manager (Mining), Assistant Manager (Mining), Instructor (Electrical), etc. পদে সবমিলিয়ে ২৫ জন যোগ্য প্রার্থী নিয়োগ করা হচ্ছে.

আবেদন করার যোগ্যতা

৫৫ থেকে ৬৩ বছর বয়সে যে কোনো প্রার্থী যাদের Graduate Degree in any discipline/B.E or Mining/Electrical/Survey Engineering in Integrated M. Tech. / B. Tech. /Diploma ডিগ্রি থাকলে এই পদের জন্য আবেদন করতে পারবে.

এক্সপিরিয়েন্স এর কথা বলতে গেলে, প্রার্থীদের এই ফিল্ডে ন্যূনতম 1 বছর থেকে 20 বছরের কোয়ালিফাইট এক্সপেরিয়েন্স থাকা প্রয়োজন। 

সিলেকশন প্রসেস

প্রার্থীদের ইন্টারভিউ এবং প্রি এমপ্লয়মেন্ট মেডিকেল স্ক্রিনিংয়ের মাধ্যমে যাচাই ও বাছাই প্রক্রিয়াকরণ করা হয়।

মাসিক বেতনের পরিমাণ

যে সমস্ত প্রার্থী যাচাই ও বাছাইয়ের পর WBPDCL সংস্থায় নির্বাচিত হয়, তারা শুরুতেই প্রতি মাসে ৪১ হাজার টাকা থেকে ২ লক্ষ ৪ হাজার ৫০০ টাকা করে বেতন পেয়ে থাকে।

আবেদন প্রক্রিয়া

এই পদের ক্ষেত্রে প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদনপত্র সম্পন্ন করতে হবে। স্টেপ 1: আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটের ডাইরেক লিংক সরাসরি নিচে দিয়ে দেওয়া হলো। স্টেপ 2: অ্যাপ্লিকেশন ফর্ম ওপেন হওয়ার পর প্রয়োজনীয় ডকুমেন্টস আবেদনপত্র পূরণ করুন এবং সাবমিট বাটনে ক্লিক করে জমা দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গেছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ১৬-১০-২০২৩.

Official NotificationClick Here
Official WebsiteClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here