Home রাজ্যের চাকরি উচ্চ মাধ্যমিক পাশে রাজ্য সরকারি আবাসিক হোস্টেলে Group-C কর্মী নিয়োগ

উচ্চ মাধ্যমিক পাশে রাজ্য সরকারি আবাসিক হোস্টেলে Group-C কর্মী নিয়োগ

0
উচ্চ মাধ্যমিক পাশে রাজ্য সরকারি আবাসিক হোস্টেলে Group-C কর্মী নিয়োগ
উচ্চ মাধ্যমিক পাশে রাজ্য সরকারি আবাসিক হোস্টেলে Group-C কর্মী নিয়োগ

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার জন্য বিশেষ সুখবর। সম্প্রতি BDO র তরফ থেকে রাজ্যের সরকারি হোস্টেলের সুপারিনটেনডেন্ট পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ইচ্ছুক প্রার্থী যারা, হোস্টেলের সুপারিনটেনডেন্ট পদে  চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট তারিখের আগে অফিশিয়াল ওয়েবসাইটের সাহায্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তবে এই পদে আবেদন করার পূর্বে, ভ্যাকান্সি ডিটেলস, আবেদন করার যোগ্যতা, নিয়োগ পদ্ধতি, বেতন, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস

রাজ্যের ব্লক ডেভেলপমেন্ট অফিসের তরফ থেকে এই রিক্রুটমেন্ট নোটিশ প্রকাশ করা হয়েছে। যেখান দিয়ে জানা যায় যে, রাজ্যের সরকারি হোস্টেলে সুপারিনটেনডেন্ট পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে।

আবেদনের যোগ্যতা

১ লা জানুয়ারি ২০২৩ অনুসারে, ২১ থেকে ৪০ বছর বয়সী যে কোনো প্রার্থী, যাদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস রয়েছে তারা এই পদে আবেদন করার যোগ্য। এক্সট্রা কোয়ালিফিকেশন হিসেবে প্রার্থীদের অবশ্যই এই কাজে পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে।

উচ্চ মাধ্যমিক পাস অবশ্যই ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে হওয়া আবশ্যক। বয়সের ক্ষেত্রেও সংরক্ষিত প্রার্থীরা ভারত সরকারের নিয়ম অনুসারে, নির্দিষ্ট অনুপাতে বয়সের ছাড় পেয়ে থাকে।

মাসিক বেতনের পরিমাণ

যাচাই-বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী নির্বাচিত হবে তাদের মাসিক বেতন ১১ হাজার টাকা থেকে শুরু হবে। যতদিন বাড়তে থাকবে এক্সপেরিয়েন্সের ভিত্তিতে এই বেতন ধীরে ধীরে বাড়ানো হবে।

আবেদন পদ্ধতি

এই পদের ক্ষেত্রে আবেদন করার জন্য প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন পত্র জমা করতে হবে। স্টেপ 1: এক্ষেত্রে প্রার্থীদের প্রথমে অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটিকে ডাউনলোড করে প্রিন্ট আউট বের করতে হবে। স্টেপ 2: এবার প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 3: আবেদনপত্রে অবশ্যই আপনি আপনার একটি বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল এড্রেস যুক্ত করবেন। সবশেষে আবেদন পত্রটিকে একটি খামে ভরে নিচে দেওয়া অফিসিয়াল ঠিকানাই পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

Block Development Officer, Hili Development Block, Hili, Dakshin Dinajpur

গুরুত্বপূর্ণ তারিখ

এই চাকরির ক্ষেত্রে আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। এখন আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 27 সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত।

অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড লিংক, আবেদন লিংক, অফিসিয়াল ওয়েবসাইট লিংক ও অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel যুক্ত হন। এই গ্রুপ থেকে আপনি রেগুলার বেসে চাকরি ও স্কলারশিপের খবর পাবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here