Home চাকরি উচ্চমাধ্যমিক পাশে সংখ্যালঘু উন্নয়ন আর্থিক দপ্তরে চাকরির সুযোগ, কোনো লিখিত পরীক্ষা হবে না

উচ্চমাধ্যমিক পাশে সংখ্যালঘু উন্নয়ন আর্থিক দপ্তরে চাকরির সুযোগ, কোনো লিখিত পরীক্ষা হবে না

0
উচ্চমাধ্যমিক পাশে সংখ্যালঘু উন্নয়ন আর্থিক দপ্তরে চাকরির সুযোগ, কোনো লিখিত পরীক্ষা হবে না
উচ্চমাধ্যমিক পাশে সংখ্যালঘু উন্নয়ন আর্থিক দপ্তরে চাকরির সুযোগ, কোনো লিখিত পরীক্ষা হবে না

সম্প্রতি পশ্চিমবঙ্গের সংখ্যালঘু উন্নয়ন এবং ফাইন্যান্স কর্পোরেশনের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, রিকভারি এজেন্ট পদে বেশকিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। 28/11/2023 তারিখে কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরি প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আবেদন করার পূর্বে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে রিকভারি এজেন্ট পদে যোগ্য চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – সর্বনিম্ন কুড়ি বছর থেকে সর্বোচ্চ ৪০ বছর বয়সে চাকরিপ্রার্থী যাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ করেছে তারা এই পদে আবেদন করার যোগ্য। তবে এই ডিগ্রী অবশ্যই ভারত সরকার স্বীকৃতি যেকোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নেওয়া আবশ্যক। সংরক্ষিত ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে ছাড় পেয়ে থাকে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন।

আবেদন পদ্ধতি – এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করার জন্য চাকরিপ্রার্থীদের আলাদা ভাবে কোনরকম অনলাইন বা অফলাইন আবেদন করতে হবে না। ইন্টারভিউ দিন সরাসরি CV নিয়ে স্ব-শরীরে, নির্দিষ্ট সময়ের মধ্যে, নির্দিষ্ট জায়গায় উপস্থিত হন।

ইন্টারভিউয়ের জায়গা – West Bengal Minorities Development And Finance Corporation, Salt Lake, AMBER, DD-27/E Sector 1, Kolkata – 700064.

গুরুত্বপূর্ণ তারিখ – আপনাকে 28/11/2023 তারিখে সকাল 11 টার মধ্যে উপরে উল্লেখিত জায়গায় সমস্ত ডকুমেন্ট এবং বায়োডাটাসহ পৌঁউছে যাবেন। সেই দিন অবশ্যই সিভিল ড্রেসে যাবেন।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here