Home কেন্দ্রের চাকরি উচ্চ-মাধ্যমিক পাশে এয়ারপোর্টে কর্মী নিয়োগ, বেতন ২০,০০০ টাকার বেশি

উচ্চ-মাধ্যমিক পাশে এয়ারপোর্টে কর্মী নিয়োগ, বেতন ২০,০০০ টাকার বেশি

0
উচ্চ-মাধ্যমিক পাশে এয়ারপোর্টে কর্মী নিয়োগ, বেতন ২০,০০০ টাকার বেশি
উচ্চমাধ্যমিক পাশে এয়ারপোর্টে কর্মী নিয়োগ,বেতন ২০ হাজার টাকার বেশি

প্রিয় বন্ধুরা, তোমাদের জন্য রয়েছে চাকরির এক সুবর্ণ সুযোগ। AI AIRPORT SERVICE LTD এর তরফ থেকে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে. যেখানে তোমরা শুধুমাত্র উচ্চমাধ্যমিক ও স্নাতক পাশ করলেই তোমরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। নিয়োগ পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, বেতন ও আবেদন পদ্ধতি জানতে হলে অবশ্যই এই প্রতিবেদনটি অনুসরণ করে নাও।

বিজ্ঞপ্তি নম্বর – AIASL/05-03/685

কোম্পানির নাম – AI AIRPORT SERVICE LTD ( AIR INDIA COMPANY’S PART )

পদের নাম – Customer Service Executive/HR Customer Service Executive

মোট শূন্যপদ – মোট শূন্যপদ রয়েছে ১২৮ টি।

বয়স সীমা ও বেতন – যে সকল চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে চাইছো তাদের বলা হচ্ছে, এখানে আবেদন করার জন্য সর্বোচ্চ বয়স হতে হবে ২৮ বছর। এস সি এস টি ও ওবিসি-রা যথাক্রমে পাঁচ বছর এবং তিন বছরের বয়সে ছাড় পেয়ে যাবে। বেতন তোমাদের অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী দেওয়া হবে। কিন্তু অফিশিয়াল নোটিশে বলা রয়েছে, এই দুটি পদের জন্য যথাক্রমে 23 হাজার ও 20 হাজারের উপরে মাসিক বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – জুনিয়র কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ পদে আবেদন করার জন্য প্রার্থীদের অতি অবশ্যই ভারত সরকার স্বীকৃত প্রাপ্ত যে কোন প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাশ করলে আবেদন করতে পারবে। কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ পদে আবেদন করার জন্য অবশ্যই স্নাতক পাশ করতে হবে।

নিয়োগ পদ্ধতি – সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

Job Location/চাকরি জায়গা – এখানে তোমাদের জব লোকেশন হবে পশ্চিমবঙ্গ রাজ্যের বাইরে অর্থাৎ ভিন্ন রাজ্যে। এয়ারপোর্ট গুলোর নাম নিচে উল্লেখ করে দেওয়া হলো। তবে আপনাদের জানিয়ে রাখি, ইন্টারভিউ দেবার জন্য আপনাকে স্বশরীরে কেরল রাজ্যে পৌঁছাতে হবে।

১) Cochin Airport, ২) Calicut , ৩) Kannur.

আবেদন মূল্য – জুনিয়র এক্সিকিউটিভ ও কাস্টমার এক্সিকিউটিভ পদ গুলির জন্য ৫০০ টাকা আবেদন মূল্য দিতে হবে। এস সি ও এস টি দের জন্য কোন আবেদন মূল্য দেওয়ার দরকার নেই।

আবেদন পদ্ধতি – ভারতের যেকোনো প্রান্ত থেকে ছেলে ও মেয়ে সবাই আবেদন করতে পারবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে বলে, প্রার্থীদের নোটিশে দেওয়া অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করে ইন্টারভিউয়ের দিন সঙ্গে করে নিয়ে যেতে হবে। এছাড়াও এপ্লিকেশন ফর্ময়ের সঙ্গে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যেমন, – সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ফটো ইডেনডিটি প্রুফ, ফটো, কাস্ট সার্টিফিকেট, etc.

ইন্টারভিউ তারিখ/ইন্টারভিউ ঠিকানা – কোচিন এয়ারপোর্টের জন্য ইন্টারভিউ হবে ১৮.১২.২০২৩। ক্যালিকট এয়ারপোর্টের জন্য ৩১ টি শূন্য পদ রয়েছে যার ইন্টারভিউ তারিখ রয়েছে ২০.১২.২০২৩। কান্নার এয়ারপোর্টের জন্য ৫০ টি শূন্যপদ রয়েছে ও ইন্টারভিউ তারিখ রয়েছে ২২.১২.২০২৩. আবেদন করার পূর্বে অবশ্যই ভালোভাবে অফিসিয়াল নোটিফিকেশন চেক করে আবেদন করুন।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here