Home কেন্দ্রের চাকরি মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালযয়ে নন-টিচিং পদে নিয়োগ, শুন্যপদ 154

মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালযয়ে নন-টিচিং পদে নিয়োগ, শুন্যপদ 154

0
মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালযয়ে নন-টিচিং পদে নিয়োগ, শুন্যপদ 154
মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালযয়ে নন-টিচিং পদে নিয়োগ, শুন্যপদ 154

সম্প্রতি নর্থ ইস্টার্ন হিল ইউনিভার্সিটির তরফ থেকে নন-টিচিং পোস্টে নিয়োগের জন্য একটি রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা, ইউনিভার্সিটির এই নন টিচিং পোস্টগুলোতে চাকরি করতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ভারতবর্ষের যে কোন যোগ্য চাকরিপ্রার্থীর এই পদের জন্য আবেদন করতে পারবে।

Vacancy details – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে North Eastern Hill University (NEHU) মাত্র কয়েকদিন আগে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছিলে। বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে, বিশ্ববিদ্যালয় এটি খুব শীঘ্রই নন টিচিং পোস্ট সব মিলিয়ে 154 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করতে চলেছে।

যেখানে সেকশন অফিসার, অ্যাসিস্ট্যান্ট প্রফেশনাল অ্যাসিস্ট্যান্ট, প্রাইভেট সেক্রেটারি, লোয়ার ডিভিশনাল ক্লার্ক (LDC), মাল্টি টাস্কিং স্টাফ(MTS), স্ট্যাটিসটিক্যাল অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, সেমি প্রফেশনাল অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র লাইব্রেরী অ্যাসিস্ট্যান্ট এবং লাইব্রেরী অ্যাটেনডেন্ট পদে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – এখানে একাধিক পদে নিয়োগ করা হবে। প্রত্যেকটি পদের ক্ষেত্রে যোগ্যতার ক্রাইটেরিয়া সম্পূর্ণ আলাদা আলাদা। তাই এই নিয়োগের বিভিন্ন পদের প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন পিডিএফ অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল নোটিফিকেশন পিডিএফ টিকে নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

সিলেকশন প্রসেস – চাকরিপ্রার্থীদের বেশ কয়েকটি ধাপে তাদের যোগ্যতা যাচাই করা হবে। প্রথম ধাপে রিটেন টেস্ট, দ্বিতীয় ধাপে প্রফিসিয়েন্সি টেস্ট বা স্কিল টেস্ট, তৃতীয় ধাপে ডকুমেন্ট ভেরিফিকেশন, চতুর্থ ধাপে মেডিকেল ফিটনেস টেস্ট। মেডিকেল টেস্টে কোয়ালিফাই করা চাকরি প্রার্থীদের নাম ফাইনাল মেরিট লিস্টে উঠবে।

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই কারণে আপনাকে প্রথমেই NEHU র অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। এই নিবন্ধের নিচে অনলাইন রেজিস্ট্রেশন করার ডাইরেক্ট লিংক দিয়ে দেওয়া হল। আপনারা সরাসরি সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

অ্যাপ্লিকেশন ফি – SC/ST – 250 টাকা, EWS/Unserved/OBC -, 500 টাকা, Woman এবং PwBD ক্যাটাগরির ক্ষেত্রে কোনো প্রকার অ্যাপ্লিকেশন ফী জমা করতে হবে না।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু – ০৩/১১/২০২৩, আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ০২/১২/২০২৩.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Online Apply

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here