Home চাকরি WBHFWS Recruitment 2023: পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় নার্স, MTS পদে নিয়োগ, শুন্যপদ 390

WBHFWS Recruitment 2023: পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় নার্স, MTS পদে নিয়োগ, শুন্যপদ 390

0
WBHFWS Recruitment 2023: পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় নার্স, MTS পদে নিয়োগ, শুন্যপদ 390
WBHFWS Recruitment 2023: পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় নার্স, MTS পদে নিয়োগ, শুন্যপদ 390

সম্প্রতি পশ্চিমবঙ্গ জেলা স্বাস্থ্য ও পরিবার সমিতি ২৬ টি বিভিন্ন পদের জন্য ৩৯০ টি শুন্যপদে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় এই নিয়োগ হবে। আবেদনকারীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার শেষ তারিখ 5ই নভেম্বর 2023.

ভেকেন্সি ডিটেলস – ২৬ ধরণের পদে সব মিলিয়ে ৩৯০ জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদনকারীর যোগ্যতা – ২৬ ধরনের পদের ক্ষেত্রে যোগ্যতা ভিন্ন ভিন্ন প্রয়োজন। তাই বয়স ও শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন চেক করুন। অফিসিয়াল PDF লিংক এই আর্টিকেলের নিচে দেওয়া হল।

মাসিক বেতনের পরিমাণ – এই পদ গুলোর জন্য যে সমস্ত যোগ্য চাকরিপ্রার্থী নির্বাচিত করা হয় তাদের মাসিক বেতন 10,000 টাকা থেকে 60,000 টাকার মধ্যে হয়।

আবেদন পদ্ধতি – অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য প্রথমে আবেদনকারী কে ‘www.wbhealth.gov.in/online‘ এ প্রবেশ করতে হবে। রেজিস্ট্রেশন করতে হবে। তারপর পুনরায় লগইন করে আবেদনপত্র ওপেন করুন। প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদনপত্র পূরণ করুন। অ্যাপ্লিকেশন ফি জমা দিন। সাবমিট করার আগে একবার ভালো করে চেক করে নিন, দেখে নিন কোনো তথ্য ভুল দেয়া হয়েছে কিনা। সব ঠিকঠাক থাকলে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনপত্র জমা দিন।

অ্যাপ্লিকেশন ফী – SC/ST প্রার্থীদের ৫০ টাকা ও অন্যন্য ক্যাটাগরির চাকরি প্রার্থীদের ক্ষেত্রে ১০০ টাকা।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু হয়েছে 17/10/2023 তারিখ সকাল 12:01 থেকে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 05/11/2023 এর রাত 11:59 পর্যন্ত।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click here

Official Notification – Click Here

Online Apply – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here