Home চাকরি কোলকাতা পোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩৫,০০০ টাকা

কোলকাতা পোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩৫,০০০ টাকা

0
কোলকাতা পোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩৫,০০০ টাকা
কোলকাতা পোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, বেতন ৩৫,০০০ টাকা

প্রিয় বন্ধুরা, ফের একটি কেন্দ্রীয় সরকারী চাকরির বিজ্ঞপ্তি  প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন যোগ্যতা, শিক্ষাগত যোগ্যতা, নিয়োগ পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাওয়ার জন্য  নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করুন।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যেখানে প্রার্থীদের নার্স পদে নিয়োগ করা হতে চলেছে। আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে জানানো হচ্ছে যে প্রার্থীদের সর্বোচ্চ ৫০ বছরের মধ্যে বয়স হলে তারা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। এই পদে চাকরি পেলে প্রত্যেক মাসে 35 হাজার টাকা করে মাসিক বেতন পেয়ে যাবে।

অফিসিয়াল নোটিশ এ প্রার্থীদের উদ্দেশ্যে বলা হয়েছে যে সরকার স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান থেকে যদি প্রার্থীরা সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রী পাস করে থাকে তাহলে প্রার্থীরা সহজেই আবেদন করতে পারবেন। বিস্তারিত জানার জন্য অবশ্যই নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন। অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে, শুধুমাত্র সঠিক চাকরির তথ্য প্রদান করার উদ্দেশ্যেই আপনাদের সামনে এই বিজ্ঞপ্তি আমরা তুলে ধরলাম।

কোন লিখিত পরীক্ষা প্রার্থীদের না নিয়েই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের এই পদে নিয়োগ করা হবে এবং এটি একটি তিন বছরের চুক্তিভিত্তিক কাজ হতে চলেছে। আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিসে বলা হয়েছে যে যেসব প্রার্থীরা আবেদন করতে চাইছেন তাদের একটি বায়োডেটা বানিয়ে এবং তার সাথে প্রার্থীদের নিজস্ব ব্যক্তিগত তথ্যের কিছু ডকুমেন্ট এবং শিক্ষাগত যোগ্যতার যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্ট ইন্টারভিউ এর দিন নিয়ে ইন্টারভিউ স্থানে গিয়ে পৌঁছে যেতে হবে। বিশদে জানতে প্রার্থীদের বলা হচ্ছে নিচের লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে নিন। ১৯ ডিসেম্বর এবং ২০ ডিসেম্বর আপনাদের ইন্টার্ভিউ নেওয়া হবে।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here