এইট পাশে সরকারি চাকরির সুযোগ, বিস্তারিত জেনে দ্রুত আবেদন করুন

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর তরফ থেকে বেশকিছু শূন্যপদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক ছাত্রছাত্রী যারা সরকারি হেলপার এবং কিচেন বিভাগে চাকরি করতে চাইছেন তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সুতরাং আর কথা না বাড়িয়ে চলুন, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যায়।

ভ্যাকেন্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, helper and kitchen বিভাগে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। ইচ্ছুক প্রার্থী যারা এই পথে চাকরি করতে চাইছেন তাদেরকে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র সম্পন্ন করার অনুরোধ জানানো হচ্ছে।

আবেদন করার যোগ্যতা

পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। ১৮ থেকে ৪০ বয়সি প্রার্থী যাদের নূন্যতম এইট পাশ করেছে, তারা এই পদে আবেদন করার যোগ্য। তবে তা অবশ্যই ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে হওয়া আবশ্যক।

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাই পর্বের পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে তারা প্রতি মাসে ১৭ হাজার টাকা থেকে ৪৩ হাজার ৬০০ টাকা পর্যন্ত বেতন পাবে।

আবেদন পদ্ধতি

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অফলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে আপনাকে একটি বায়োডাটা রেডি করে, তার সঙ্গে সমস্ত গুরুত্বপূর্ণ ডকুমেন্টস যুক্ত করতে হবে। এবং আপনার এই অ্যাপ্লিকেশন ফর্ম নিচে দেওয়া অ্যাড্রেসে, নির্দিষ্ট সময়ের আগে পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

The Principal/’Secretary, Lighthouse for the Blind, 174, Shyamaprasad Mukherjee Road, Kolkata – 700 026.

গুরুত্বপূর্ণ তারিখ

যে সমস্ত প্রার্থী এই পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে ২৯ শে সেপ্টেম্বর ২০২৩ এর আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড লিংক, আবেদন লিংক, অফিসিয়াল ওয়েবসাইট লিংক ও অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel যুক্ত হন। এই গ্রুপ থেকে আপনি রেগুলার বেসে চাকরি ও স্কলারশিপের খবর পাবেন। 

Leave a Comment