Home চাকরি বন্ধন ব্যাংকে চাকরি করতে চান? ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ চলছে

বন্ধন ব্যাংকে চাকরি করতে চান? ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ চলছে

0
বন্ধন ব্যাংকে চাকরি করতে চান? ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ চলছে
বন্ধন ব্যাংকে চাকরি করতে চান? ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ চলছে

পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় ব্যাংক বন্ধন ব্যাংক এর তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, ডাটা এন্ট্রি অপারেটর, ব্রাঞ্চ ব্যাংকিং অন্যান্য গুরুত্বপূর্ণ পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে নারী পুরুষ নির্বিশেষে এই পদ গুলোর জন্য আবেদন করতে পারবে। তবে আবেদন করতে হবে CV র মাধ্যমে, সামান্য ভুল হলেও আপনার আবেদন পত্রটি বাতিল হয়ে যাবে। তাই আবেদন করার পূর্বে অবশ্যই, এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে ও বুঝে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস – ওয়াক ইন কাস্টমার হ্যান্ডেলিং, ব্রাঞ্চ ব্যাংকিং, কেওয়াইসি ভেরিফিকেশন এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে সব মিলিয়ে 159 জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। আপনারা এই ফুলটাইম জবের জন্য আবেদন করার জন্য নিচে দেওয়া আবেদন পদ্ধতি যত্ন সহকারে দেখুন।

বেনিফিট – যে সমস্ত প্রাপ্তি চাকরি পাবে তাদের যোগ্যতার ভিত্তিতে ৬ থেকে ৯ মাসের মধ্যে প্রমোশন করা হয়। চাকরির সাথে সাথে জীবন বীমা, স্বাস্থ্য বীমা, বার্ষিক বোনাস, ফোনে রিচার্জ ও অন্যান্য বেনিফিট বা সুবিধা প্রদান করা হয়। আরো জানতে আপনারা 9038312253 নম্বরে যোগাযোগ করতে পারেন। 

আবেদন করার যোগ্যতা – চাকরিপ্রার্থীর বয়স 28/04/2023 অনুসারে, সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ 32 বছরের মধ্যে হতে হবে। এছাড়াও যে সমস্ত চাকরিপ্রার্থী ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস করেছে তারা এই পদে আবেদন করার যোগ্য।

নিয়োগ পদ্ধতি – চাকরিপ্রার্থীদের কোন ধরনের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হয় না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। 

মাসিক বেতনের পরিমাণ – চাকরিপ্রার্থীদের ফুল টাইম চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। যোগ্য চাকরিপ্রার্থী যারা উপরে উল্লেখিত পদ গুলোর জন্য সিলেক্টেড হবে তারা শুরুতেই ১৪ হাজার ৫০০ টাকা থেকে ২২ হাজার ৬০০ টাকার মধ্যে বেতন পাবে।

কেন্দ্র সরকারের অধীনস্থ জব পোর্টাল ncs.gov.in এর মাধ্যমে বন্ধন ব্যাংকের এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমরা পেয়েছি। আবেদন করার পূর্বে অবশ্যই নিয়োগ সম্পর্কে জেনে ও বুঝে নিজ সম্পূর্ণ নিজ দায়িত্বে আবেদন করবেন।

আবেদন পদ্ধতি – কেন্দ্রীয় সরকারি ওয়েবসাইট ncs.gov.in অনুসারে এই নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের অনলাইন বা অফলাইন ফরম ফিলাপ করতে হয় না। CV র মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হয়। চলুন আবেদন পদ্ধতি নিচে স্টেপ টু স্টেপ দেখে নেওয়া যাক। 

স্টেপ 1: আবেদন করার জন্য চাকরি প্রার্থীকে প্রথমেই নিজের সমস্ত ডকুমেন্টস দিয়ে একটি A4 সাইজের পেপারে একটি বায়োডাটা বা CV রেডি করতে হবে। স্টেপ 2: তারপর আপনি CV টা PDF ফরম্যাটে রেডি করে অফিসিয়াল ইমেইল এড্রেসে পাঠিয়ে দিন। Email Address – corporate.hr011@gmail.com. এছাড়াও আপনি সরাসরি Whatsapp এ পাঠাতে পারেন – 9038312253. আপনারা প্রয়োজনে কল করে সবকিছু জেনে বুঝে নিতে পারেন। 

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 02/01/2024. বর্তমানে এই নিয়োগের আবেদন চলছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 31/01/2024.

Official Website – click here

official notification – click here

Apply Online – click here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here