Home চাকরি জেলায় জেলায় নার্স, হেলথ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

জেলায় জেলায় নার্স, হেলথ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
জেলায় জেলায় নার্স, হেলথ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
জেলায় জেলায় নার্স, হেলথ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

প্রকাশিত হলো রাজ্যে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি।রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ  দপ্তর থেকে পাঁচটি শুন্য পদে কর্মী নিয়োগ হতে চলেছে, রাজ্যের সমস্ত যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবে। কারা কারা আবেদন করতে পারবে কি বয়স লাগবে আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা ও এই চাকরিটির সম্পর্কে সম্পূর্ণ তথ্য নিচের প্রতিবেদনটিতে তুলে ধরা হলো। Employment No – DH/FWS/2557

ভ্যাকেন্সি ডিটেলস: একাধিক শূন্য পদে এখানে কর্মী নিয়োগ করা হচ্ছে সমস্ত শুন্য পদের সম্পর্কে সম্পূর্ণ তথ্য নিচে দেওয়া হল। 

Post Name – Staff Nurse: BSC/GNM পাশ করা থাকলে এই পদে আপনারা আবেদন করতে পারবেন। মোট শূন্য পদ রয়েছে চারটি। মাসে ২৫,৫০০ টাকা করে বেতন। সর্বোচ্চ বয়স আবেদন করার ৪০ বছর।

Post Name – Community Health Assistant: 

এই পোস্টে টোটাল শূন্য পদ রয়েছে ২২টি. যেকোনো ভারতীয় সরকার দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে GNM বা ANM পাস করা থাকলে এই চাকরিটির জন্য আবেদন করতে পারবেন। মাসিক বেতন আপনারা ১৩০০০ টাকা করে পাবেন। এই পরীক্ষা জন্য upper age limit ও lower age limit যথাক্রমে ২১ ও ৪০ বছর,অর্থাৎ প্রার্থীর বয়স অবশ্যই ২১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে হতে হবে।

Post Name – Pharmacist: যদি আপনাদের ডিপ্লোমা ডিগ্রি হয় ফার্মাসিসে, তাহলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এই চাকরির জন্য প্রত্যেক মাসে ২২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। এই চাকরির জন্য শুধুমাত্র একটি পথ কিন্তু রয়েছে। 

Post Name – Lab Technician: যদি আপনাদের এক বছরের কাজ করার এক্সপেরিয়েন্স অথবা অভিজ্ঞতা থাকে এবং সাথে যদি আপনাদের কম্পিউটারের দক্ষতা ভালো থাকে তাহলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। DMLT অথবা BMLT অথবা PGDMLT কোর্স করা থাকে তাহলে আপনারা এই কাজের জন্য আবেদন করতে পারেন। প্রত্যেক মাসে আপনাদের বাইশ হাজার টাকা করে এই চাকরির জন্য বেতন দেওয়া হবে।

Post Name – Medical Officer: এই চাকরির জন্য মাসে ৬০০০০ টাকা করে বেতন দেওয়া হবে। এমবিবিএস গ্রাজুয়েট এবং এক বছরের internship থাকলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এই চাকরির জন্য মোট শূন্য পদ রয়েছে ২ টি। যদি আপনাদের বয়স ৬২ বছরের মধ্যে হয়, তাহলে আপনারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। 

আবেদনের শেষ তারিখ –  ১২ ই ডিসেম্বর ২০২৩ 

Selection Procedure – কম্পিউটার টেস্টের মাধ্যমে আপনাদের এখানে নিয়োগ করা হবে.

Application Procedure – রাজ্যস্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে “wbhealth.gov.in” গিয়ে আপনাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে নিজেদের রেজিস্টার করে তারপর ফরম ফিলাপ করে আপনাদের কিন্তু ফর্মটি সাবমিট করতে হবে।

Application Fees – General প্রার্থীদের জন্য আবেদনমূল্য ১০০ টাকা এবং অন্যান্য প্রার্থীদের জন্য ৫০ টাকা করে আবেদনমূল্য রাখা হয়েছে। Note –  অবশ্যই মনে রাখবেন যে এই পদে যদি চাকরি হয় তাহলে কিন্তু আপনাদের জব পোস্টিং হবে মালদা জেলায় কারণ এই চাকরি নোটিফিকেশনটি মালদা জেলার পক্ষ থেকে প্রকাশিত করা হয়েছে।

Official Notice – Click Here

Official Website – Click Here

Apply Online – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here