Home চাকরি অ্যাপোলো ফার্মেসি কোম্পানিতে মাধ্যমিক পাশে নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

অ্যাপোলো ফার্মেসি কোম্পানিতে মাধ্যমিক পাশে নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

0
অ্যাপোলো ফার্মেসি কোম্পানিতে মাধ্যমিক পাশে নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন
অ্যাপোলো ফার্মেসি কোম্পানিতে মাধ্যমিক পাশে নিয়োগ, আবেদন পদ্ধতি জানুন

রাজ্যের বেকার চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে এক বিরাট সুবর্ণ সুযোগ। ভারতবর্ষের অন্যতম বৃহৎ কোম্পানি Apollo Ltd এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের প্রায় সমস্ত চাকরিপ্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে। শিক্ষাগত যোগ্যতা, বেতন কাঠামো, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেতে হলে নিচের প্রতিবেদনটি অবশ্যই মনোযোগ দিয়ে অনুসরণ করুন। 

এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে অ্যাপোলো ফার্মেসির তরফ থেকে। অ্যাপোলো ফার্মেসির অফিসিয়াল ওয়েবসাইটে এই নোটিশ প্রকাশিত করা হয়েছে। যেখানে মোট দুটি পোস্টে প্রার্থীদের নিয়োগ করা হবে। Apprentice-retail trainee associate এবং Product Advisor পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। 

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যে অ্যাপ্রেন্টিস পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই মাধ্যমিক পাস হতে হবে এবং প্রোডাক্ট এডভাইজার পদের জন্য প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস হতে হবে, তাহলেই তারা আবেদন করতে পারবে। এপেন্টিস পদে প্রার্থীদের ৬ মাস কাজ করার সুযোগ করে দেয়া হবে কোম্পানির তরফ থেকে তারপর প্রার্থীর কাজের উপর ভিত্তি করে তাদেরকে পার্মানেন্ট চাকরি দেওয়া হবে। আরো বিশদে জানার জন্য অবশ্যই নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে মাসিক বেতন নিয়ে কোন প্রকার তথ্য উল্লেখ করা নেই। 

অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে কোন ধারণা দেওয়া হয়নি, আশা করা যায় যে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ করা হবে। আবেদন করার জন্য আগ্রহী প্রার্থীদের  নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে “Apply Now” ক্লিক করে নিজের যাবতীয় তথ্য প্রদান করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে নিতে। আবেদন প্রক্রিয়ার সম্পন্ন করার পরে কোম্পানির তরফ থেকে আপনাকে ফোন অথবা ইমেইল দ্বারা যোগাযোগ করা হবে। এই চাকরির জন্য আবেদন করতে হলে আপনাদের কোন আবেদন মূল্য প্রদান করার প্রয়োজন নেই অর্থাৎ কোম্পানির তরফ থেকে কোন আবেদন মূল্য রাখা হয়নি।

Note-অ্যাপোলো ফার্মেসির অফিসিয়াল ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং তার উপর ভিত্তি করে উপরে প্রতিবেদনটি লেখা হয়েছে। আমরা কোম্পানির সাথে কোনোভাবেই যুক্ত নই শুধুমাত্র আপনাদের সঠিক চাকরির তথ্য প্রদান করার উদ্দেশ্য নিয়েই উপরের প্রতিবেদনটি আমরা লিখেছি। কোন আবেদন মূল্য এই চাকরির আবেদনের জন্য রাখা হয়নি তাই কেউ যদি আপনাদের কাছে টাকা চেয়ে বসে অবশ্যই তাদের টাকা দেবেন না। অ্যাপোলো ফার্মেসিতে চাকরি পাওয়ার জন্য কোন টাকা প্রদান করতে হয় না।

Apply Online – Click Here

Official Notice 1 – Click Here

Official Notice 2 – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here