Home রাজ্যের চাকরি উত্তর 24 পরগণায় NHM নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদের সংখ্যা 91

উত্তর 24 পরগণায় NHM নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদের সংখ্যা 91

0
উত্তর 24 পরগণায় NHM নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদের সংখ্যা 91
উত্তর ২৪ পরগণায় NHM নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদের সংখ্যা ৯১

সম্প্রতি উত্তর ২৪ পরগনায় ন্যাশনাল হেলথ মিশনের তত্ত্বাবধানে বিভিন্ন পদের জন্য একাধিক যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক প্রার্থী যারা হেলথ মিশন এর অধীনে চাকরি করতে চান, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আবেদন করার পূর্বে আবেদন করার যোগ্যতা, ভ্যাকান্সি ডিটেলস, নিয়োগ প্রক্রিয়া, বেতন, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় জেনে নিয়ে আবেদন করুন।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে উত্তর ২৪ পরগনা জেলায় মাল্টি রিহ্যাবিলিটেশন কর্মী, ফার্মাসিস্ট, স্টাফ নার্স, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, ল্যাব টেকনিশিয়ান, GDMO, অপথালমিক অ্যাসিস্ট্যান্ট অন্যান্য পদে সব মিলিয়ে ৯১ জন যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে.

আবেদন করার যোগ্যতা

বিভিন্ন পদের ক্ষেত্রে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং বয়সের অনুপাত সম্পূর্ণ আলাদা আলাদা। শিক্ষাগত যোগ্যতা ও বয়স সম্পর্কে বিস্তারিত ধারণা পেতে অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার অনুরোধ করা হচ্ছে। নিচে অফিশিয়াল নোটিফিকেশন লিংক দিয়ে দেওয়া হলো।

নিয়োগ প্রক্রিয়া

এই পদের জন্য প্রার্থীদের অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। স্টেপ 1: আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই উত্তর ২৪ পরগনার অফিসিয়াল ওয়েবসাইট ‘https://north24parganashealth.org/ এ প্রবেশ করতে হবে। স্টেপ 2: অফিসিয়াল ওয়েবসাইটের হোম পেজে প্রবেশ করার পর প্রার্থীদের “রিক্রুটমেন্ট” সেকশনের মাধ্যমে ‘ fill up online application and other notice’ বিকল্পে ক্লিক করতে হবে। স্টেপ 3: অ্যাপ্লিকেশন ফর্ম ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 4: আবেদনপত্র সঠিকভাবে পূরণ করা হয়ে গেলে, সাবমিট বাটনে ক্লিক করে আবেদনপত্রটিকে জমা দিন।

বেতনের পরিমান

যোগ্য প্রার্থী যারা এই পদের জন্য নির্বাচিত হবে, তাদের ইনিশিয়াল মাসিক বেতন ১৮০০০ হাজার টাকা থেকে ৬০০০০ টাকার মধ্যে শুরু হবে.

গুরুত্বপূর্ণ তারিখ

ইচ্ছুক প্রার্থীরা ২২-০৯-২০২৩ তারিখ সকাল ১১ টা  থেকে আবেদন পত্র জমা দিতে পারবে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ ০৬-১০-২০২৩ রাত 12 টা পর্যন্ত।

অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড লিংক, আবেদন লিংক, অফিসিয়াল ওয়েবসাইট লিংক ও অন্যান্য লিংক পাওয়ার জন্য আপনারা আমাদের Telegram channel যুক্ত হন। এই গ্রুপ থেকে আপনি রেগুলার বেসে চাকরি ও স্কলারশিপের খবর পাবেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here