Home চাকরি জেলায় জেলায় অ্যাডিশনাল ইন্সপেক্টর নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

জেলায় জেলায় অ্যাডিশনাল ইন্সপেক্টর নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
জেলায় জেলায় অ্যাডিশনাল ইন্সপেক্টর নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
জেলায় জেলায় অ্যাডিশনাল ইন্সপেক্টর নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

রাজ্যের ব্যাকওয়ার্ড ক্লাস ওয়েলফেয়ার এন্ড ড্রাইভাল ডেভেলপমেন্ট সংস্থার তরফ থেকে sc/st/obc ডিপার্টমেন্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা অ্যাডিশনাল ইন্সপেক্টর পদের জন্য আবেদন করতে পারবে। পশ্চিমবঙ্গের নর্থ ২৪ পরগনা জেলার বসিরহাটে এই নিয়োগ করা হবে। অফিসিয়াল নোটিফিকেশনে কতগুলো শূন্যপদে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে, সেই ব্যাপারে এখনো পর্যন্ত স্পষ্ট ভাবে কিছুই জানানো হয়নি। আবেদন করার পূর্বে, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন।

আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

এই পদে কেবলমাত্র অবসরপ্রাপ্ত ইন্সপেক্টর বা এক্সটেনশন অফিসার অথবা হেড ক্লার্করা আবেদন করতে পারবে।

বয়সের অনুপাত

01/10/2023 তারিখ অনুসারে প্রার্থীদের ৬৪ বছরের বেশি হলে হবে না। তবে ভারত সরকারের নিয়ম অনুসারে, বিভিন্ন সংরক্ষিত ক্যাটাগরির চাকরি প্রার্থীরা যেমন sc, st, obc রা ৩ এবং ৫ বছরের বয়সের ছাড় পেয়ে থাকে।

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যাচাই করা হবে। যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে তাদেরকে এক বছরের কন্ট্রাকচুয়াল বেসিস্ চাকরি প্রদান করা হবে। তবে এই মেয়াদ কাজের অভিজ্ঞতার ভিত্তিতে আরো বৃদ্ধি করা হতে পারে।

বেতনের পরিমাণ

নির্বাচিত প্রার্থীদের শুরুতেই মাসিক 12000 টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে. 

আবেদন পদ্ধতি

এই পদের ক্ষেত্রে প্রার্থীদের অনলাইন বা অফলাইন কোন আবেদন করতে হবে না। এক্ষেত্রে প্রার্থীদের অফিসিয়াল নোটিফিকেশনের মধ্যে দেওয়া এপ্লিকেশন ফর্মটি a4 সাইজের পেজে প্রিন্ট আউট করে বের করতে হবে। তারপর নির্ভুলভাবে আবেদন পত্রটিকে পূরণ করে, গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলিকে সঙ্গে নিয়ে নির্দিষ্ট দিনে ইন্টারভিউ এর স্থানে পৌঁছতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ – ০২-০৯-২০২৩, ইন্টারভিউ তারিখ 11/10/2023 এবং ১২/১০/২০২৩। সকাল ১০ঃ৩০ এর মধ্যে রিপোর্টিং করতে হবে।

Official WebsiteClick Here
Official PDFClick Here
Download Application FormClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here