ইন্টারভিউ এর মাধ্যমে রাজ্যে পরিদর্শক নিয়োগ, বেতন দশ হাজারের বেশি

সম্প্রতি পশ্চিমবঙ্গের জেলা কল্যাণ অধিকারীক কার্যালয়ের তত্ত্বাবধানে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি অনুসারে ন্যূনতম শিক্ষা গত যোগ্যতার মাধ্যমে রাজ্যে অ্যাডিশনাল ইন্সপেক্টর পদে যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে। কোন লিখিত পরীক্ষা হবে না কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এই নিয়োগ সম্পর্কে ভালোভাবে জানতে বুঝতে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি যত্ন সহকারে অনুসরণ করুন।

ভ্যাকান্সি ডিটেলস – additional inspector পদে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদন করার পূর্বে অবশ্যই এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

আবেদন করার যোগ্যতা – আবেদনকারীর বয়স ৬৫ বছরের বেশি হলে হবে না। শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য তথ্য পাওয়ার জন্য অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন চেক করুন।

নিয়োগ পদ্ধতি – কোন লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

মাসিক বেতনের পরিমাণ – শর্ট লিস্ট করা চাকরিপ্রার্থীদের শুরুতেই মাসিক ১২ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি – চাকরিপ্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি নিচে স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

স্টেপ 1: আবেদন করার জন্য চাকরি প্রার্থীকে প্রথমেই অফিসিয়াল বিজ্ঞপ্তি নিচে দেওয়া এপ্লিকেশন ফর্মটিকে ডাউনলোড করে a4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে বের করে নিতে হবে। স্টেপ 2: তারপর প্রয়োজনীয় তথ্য দিয়ে হাতে অ্যাপ্লিকেশন ফর্মটিকে ফিলাপ করুন। স্টেপ 3: গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলিকে জেরক্স করে অ্যাপ্লিকেশন ফর্ম এর সঙ্গে যুক্ত করুন। স্টেপ 4: ফটোকপি এবং সিগনেচার করুন। এরপর আবেদন পত্রটিকে একটি মুখবন্ধ খামে ভরে নিচে দেওয়া অফিসিয়াল এড্রেসে নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানো ঠিকানা – the bcw section of District Magistrate, purba Medinipur, nimtouri.

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 06/01/2024.

Official notification – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment