সরকারি মেডিকেল কলেজে JR নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবে না

সম্প্রতি মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালের তরফ থেকে “Memo No: 7362/MLDMCH” নোটিফিকেশন নাম্বারের মাধ্যমে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা, জুনিয়র রেসিডেন্ট হিসেবে কাজ করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। নিচে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, সব মিলে 7 জন যোগ্য চাকরি প্রার্থীকে বিভিন্ন ডিপার্টমেন্টে জুনিয়র রেসিডেন্ট হিসেবে নিয়োগ করা হবে। যেখানে G & O পদে 2 জন, emergency medicine – 3, general surgery – 1 এবং general medicine পদে 1 জনকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – জুনিয়র রেসিডেন্ট হিসেবে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীর MBBS পাশ থাকতে হবে। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি চেক করে নিন।

বয়স ৪৫ বছরের বেশি হলে হবে না। তবে ভারত সরকারের নিয়ম অনুসারে বিভিন্ন সংরক্ষিত চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে ছাড় পেয়ে থাকে।

নিয়োগ পদ্ধতি – কোন লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে আপনাকে একটি বায়োডাটা রেডি করে, প্রয়োজনীয় ডকুমেন্টগুলোকে যুক্ত করতে হবে। তারপর একটি মুখবন্ধ খামে ভরে, নিচে দেওয়া অফিসিয়াল ঠিকানায় নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

ইন্টারভিউয়ের স্থান – Conference room, Office of the Malda Medical College & Hospital, Malda. English Bazar, Malda.

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র 28/12/2023 এর আগে পাঠাতে হবে। ইন্টারভিউর সময় – 29/12/2023 দুপুর 2.30. আপনাকে দুপুর ১২ঃ০০ টার মধ্যে নির্দিষ্ট স্থানে পৌঁছে যেতে হবে।

Official Notice – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment