ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্যে ব্লক, পৌরসভা, SDO অফিসে সরাসরি নিয়োগ!

এবারে পশ্চিমবঙ্গ অনগ্রসর শ্রেণী কল্যাণ দপ্তরে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে রাজ্যের ব্লক পৌরসভা তথা মিউনিসিপালিটি মহকুমা তথা SDO অফিসের সরাসরি বড় পদে চাকরির সুযোগ। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হলো

ভ্যাকেন্সি ডিটেলস – রাজ্য ডিস্ট্রিক্ট ওয়েলফেয়ার অফিসে, অনগ্রসর শ্রেণী কল্যাণ বিভাগের তরফ থেকে পশ্চিমবঙ্গ জেলা লেভেল কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে শর্ট লিস্ট চাকরিপ্রার্থীদের জেলা ভিত্তিক বিভিন্ন ব্লক, পৌরসভা ও SDO অফিসে অ্যাডিশনাল ইন্সপেক্টর পদে নিযুক্ত করা হবে।

নিয়োগ প্রক্রিয়া – যোগ্য চাকরিপ্রার্থীদের  ইন্টারভিউ এর মাধ্যমে বাছায় করা হবে।  আগামী ০৯/০১/২০২৪ সকাল ১১হইতে আরম্ভ হবে।

আবেদন পদ্ধতি – সম্পূর্ণভাবে অফলাইনের মাধ্যমে চাকুরীপ্রার্থীদের আবেদন করতে হবে। আবেদন পদ্ধতিতে নিচে স্টেপ টু স্টেপ আলোচনা করা হল।

স্টেপ 1: নিবন্ধের নিচে অ্যাপ্লিকেশন ফর্ম লিঙ্ক দিয়ে দেওয়া হলো, সেই লিংক থেকে অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করুন।

স্টেপ 2: তারপর প্রয়োজনে তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করুন.

স্টেপ 3: গুরুত্বপূর্ণ ডকুমেন্ট যেমন ফটো আইডেন্টিটি প্রুফ, শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট, কাস্ট সার্টিফিকেট থাকলে সেটা, অন্যান্য ডকুমেন্টস।

স্টেপ 4: এর পর রঙিন পাসপোর্ট সাইজ ছবি ও সিগনেচার অবশ্যক।

স্টেপ 5: নির্ভুল ভাবে নিজেদের প্রয়োজনীয় সকল তথ্যদি ও কাগজপত্র সমেত খামে ভরে উল্লেখিত তারিখের মধ্যে জমা করতে হবে।

যোগ্যতা ও বেতন: নিজেদের কর্ম অভিজ্ঞতার সাথে উক্ত ক্ষেত্রে বিশেষ যোগ্যতা অবশ্যক। ০১/০১/২০২৪ তারিখ বয়স হিসাব অনুযায়ী প্রার্থীর বয়সের উর্দ্ধসীমা ৬৪ বছর। এই আবেদনের ক্ষেত্রে সংশ্লিষ্ট সরকারি প্রাক্তন বা রিটায়ারমেন্ট কর্মী হলে আবেদন যোগ্য। ১২০০০/- টাকা কর্মী পিছু মাসিক গড় বেতন দেওয়া হবে। 

গুরুত্বপূর্ণ তারিখ: আবেদন পত্র জমা করতে হবে আগামী ০৬/০১/২০২৪ তারিখের মধ্যে।

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment