Home চাকরি অষ্টম পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে ড্রাইভার নিয়োগ, বেতন 11 হাজার টাকা 500 টাকা

অষ্টম পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে ড্রাইভার নিয়োগ, বেতন 11 হাজার টাকা 500 টাকা

0
অষ্টম পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে ড্রাইভার নিয়োগ, বেতন 11 হাজার টাকা 500 টাকা
অষ্টম পাশে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে ড্রাইভার নিয়োগ, বেতন 11 হাজার টাকা 500 টাকা

সম্প্রতি পশ্চিমবঙ্গ স্বাস্থ্য পরিবহন দপ্তরের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে রাজ্যের স্থায়ী বাসিন্দারা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে। যোগ্য ও ইচ্ছুক ছাত্রছাত্রীরা কেবলমাত্র অষ্টম শ্রেণী পাস করলেই আবেদন করার যোগ্য। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আর কথা না বাড়িয়ে চলুন, এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস – State Health transport organisation এর তরফ থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে ড্রাইভার পদে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হয়।

আবেদন করার যোগ্যতা – শিক্ষিত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নূন্যতম অষ্টম শ্রেণী পাস করতে হবে। বয়স হতে হবে নূন্যতম ২৫ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। সুরক্ষিত ক্যাটাগরির ছাত্র-ছাত্রীরা নির্দিষ্ট বয়সের অনুপাতে ছাড় পেয়ে থাকে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করুন। 

নিয়োগ পদ্ধতি – দুটি স্টেজের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়। প্রথম স্টেজে টেকনিক্যাল স্কিল টেস্ট। এই টেকনিক্যাল স্টিল টেস্ট ৩০ নম্বর থাকে। এবং দ্বিতীয় ধাপে ইন্টারভিউ বা পার্সোনালিটি টেস্ট। যেখানে মোট নম্বর 20. অর্থাৎ সবমিলিয়ে ৫০ নম্বরের পরীক্ষা নেওয়া হয়. 

মাসিক বেতনের পরিমাণ – ইন্টারভিউ এর পর শর্ট লিস্টের চাকরিপ্রার্থীরা শুরুতেই মাসিক ১১ হাজার ৫০০ টাকা করে বেতন পায়।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আপনাকে প্রথম অফিশিয়াল ওয়েবসাইটে দেওয়া অ্যাপ্লিকেশন ফরম্যাট সংগ্রহ করতে হবে। এই অ্যাপ্লিকেশন ফর্মটি A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে বের করে নিন। নিজের যাবতীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদনপত্র পূরণ করুন। গুরুত্বপূর্ণ ডকুমেন্টগুলি যুক্ত করুন। তারপর সবশেষে আবেদন পত্রটি একটি মুখ বন্ধ খামে ভরে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া অফিসিয়াল অ্যাড্রেসে পাঠিয়ে দিন। 

অ্যাপ্লিকেশন ফরমেট লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। আপনারা সরাসরি সেখান থেকে ডাউনলোড করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটি যত্ন সহকারে অনুসরণ করে তারপর জেনে বুঝে আবেদন করুন। 

Official Notification – Click Here 

Official Website – Click Here 

To Apply – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here