Home চাকরি রাজ্যে ICDS অঙ্গনওয়াড়ি হেল্পার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

রাজ্যে ICDS অঙ্গনওয়াড়ি হেল্পার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

2
রাজ্যে ICDS অঙ্গনওয়াড়ি হেল্পার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ
রাজ্যে ICDS অঙ্গনওয়াড়ি হেল্পার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, যোগ্যতা উচ্চমাধ্যমিক পাশ

সম্প্রীতি পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার সুসংহত শিশু কেন্দ্রগুলির জন্য ICDS অঙ্গনওয়াড়ি হেল্পার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই নিয়গে কেবলমাত্র মহিলারা আবেদন করতে পারবে। যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা অঙ্গনওয়াড়ি কর্মী হিসেবে চাকরি করতে চাইছেন তাঁদেরকে 5ই ডিসেম্বরের আগে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে ICDS Anganwadi Helper পদে সব মিলিয়ে 25 জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – উক্ত গ্রাম পঞ্চায়েতের মহিলা বাসিন্দারা এই পদে আবেদন করার যোগ্য। 01/01/2023 অনুসারে চাকরিপ্রার্থীর বয়স ন্যূনতম ১৮ বছর থেকে ৩৫ বছর বয়সের মধ্যে হতে হবে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ।

কোথায় নিয়োগ হবে – পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার রঙ্গিত, বাদামতাম, দার্জিলিং, দাবাই পানি ও অন্যান্য দার্জিলিংয়ের বিভিন্ন জায়গায় অবস্থিত বিভিন্ন সুসংহত শিশু বিকাশ কেন্দ্রগুলিতে এই নিয়োগ সম্পন্ন করা হবে।

নিয়োগ পদ্ধতি– লিখিত পরীক্ষায় এবং ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের যাচাই করা হবে। যেখানে লিখিত পরীক্ষা হবে ৯০ নম্বরের, এবং ইন্টারভিউ হবে ১০ নম্বরের।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে এই আবেদন করতে হবে। আবেদন করতে হবে অফলাইনের মধ্যেমে। আবেদন পত্রটি আপনি অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে পেয়ে যাবেন। আপনি সেখান থেকে ডাউনলোড করে প্রিন্ট আউট বার করুন। তার পর প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুল ভাবে আবেদন পত্রটিকে ফিলাপ করুন। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস গুলিকে আবেদন ফরমটির সঙ্গে অ্যাটাচ করে একটি মুখ বন্ধ খামে ভরে নিচে দেওয়া অ্যাড্রেসে নির্দিষ্ট সময়ের আগে পাঠিয়ে দিন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা – To, Block Development Officer Office of The Block Development Office Darjeeling Pulbazar Development Block P.O.-Bijanbari, Dist.-Darjeeling. PIN-734201.

গুরুত্বপূর্ণ তারিখ – এই নিয়োগের আবেদন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 05/12/2023 অর্থাৎ মঙ্গলবারের বিকেল 5 টা পর্যন্ত।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here