Home রাজ্যের চাকরি ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ! কোন পদের জন্য আবেদন চলছে?

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ! কোন পদের জন্য আবেদন চলছে?

0
ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ! কোন পদের জন্য আবেদন চলছে?
ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ! কোন পদের জন্য আবেদন চলছে?

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি টপিক্যাল মেডিসিনের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে, একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থী যারা ক্যালকাটা স্কুল অফ ট্রাফিক্যাল মেডিসিনে চুক্তি মেয়াদ ভিত্তিক চাকরি করতে চাইছেন তাদেরকে ৫ অক্টোবরের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, ক্যালকাটা স্কুল অফ ট্রপিকাল মেডিসিনে ডেটা ম্যানেজার পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের নির্দিষ্ট সময় অতিক্রম হওয়ার পূর্বেই, আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পরামর্শ দেওয়া হচ্ছে। 

আবেদন করার যোগ্যতা

18 থেকে 40 বছর বয়সী প্রার্থী যাদের সংশ্লিষ্ট বিভাগে নূন্যতম এক বছরের কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা রয়েছে, তারাই কেবল এই পদের জন্য আবেদন করার যোগ্য। তবে স্নাতকোত্তর ডিগ্রি প্রাপ্ত আবেদনকারীদের বেশি অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

আবেদনকারীদের যোগ্যতা দুটি স্টেজের মধ্য দিয়ে যাচাই করা হবে। প্রথমত লিখিত পরীক্ষা। এবং দ্বিতীয়তঃ ইন্টারভিউ এর মধ্য দিয়ে যাচাই করা হবে। 

আবেদন প্রক্রিয়া

Step 1: আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমে ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। Step 2: এরপর অফিসিয়াল ওয়েবসাইটের হোমপেজে অবস্থিত ‘নোটিশ’ সেকশনে প্রবেশ করতে হবে। Step 3: অফিসিয়াল নোটিফিকেশন থেকে ডাউনলোড করে, অ্যাপ্লিকেশন ফর্মটিকে প্রিন্ট আউট করে বের করুন। Step 4: প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করে, অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় নির্দিষ্ট সময়ের আগে পোস্ট অফিস মারফত পৌঁছে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 5ই অক্টোবর ২০২৩ (০৫/১০/২০২৩).

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here