পশ্চিমবঙ্গ DHFWS – এ নার্স ও অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, দ্রুত আবেদন করুন 

সম্প্রতি পশ্চিমবঙ্গ ডিস্ট্রিক্ট হেলথ এন্ড ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতির তরফ থেকে একাধিক শূন্য পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে এই পদের জন্য আবেদন করা যাবে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে  ২রা অক্টোবরের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকান্সি ডিটেলস

পশ্চিমবঙ্গ সরকারের হেলথ এন্ড সেক্রেটারি চিপ মেডিকেল অফিসারের তত্ত্বাবধানে স্টাফ নার্স পদে সব মিলিয়ে 5 জন, এবং কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে সব মিলিয়ে 8 জন যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে.  

আবেদন করার যোগ্যতা

৪০ বছর বয়সি চাকরিপ্রার্থীরাই পদের জন্য আবেদন করতে পারবে। তবে শিক্ষাগত যোগ্যতার কথা বলতে গেলে, বিভিন্ন পদের ক্ষেত্রে তা আলাদা আলাদা। নিচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনের মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়ার অনুরোধ জানানো হচ্ছে।

বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে তারা ইনিশিয়ালি প্রথম মাস থেকে ১৩ হাজার টাকা থেকে ২৫০০০ টাকার মধ্যে বেতন পাবে।

আবেদন পদ্ধতি

চাকরি প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য অনলাইনে পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

স্টেপ 1: ইচ্ছুক চাকরি প্রার্থীদের অনলাইনে আবেদন করার জন্য প্রথমেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। স্টেপ 2: অ্যাপ্লিকেশন ফ্রম ওপেন হলে প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে আবেদন পত্রটিকে পূরণ করুন। স্টেপ 3: এরপর সাবমিট বাটনে ক্লিক করে আবেদনপত্র জমা দিন।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 02-10-2023. অরিজিনাল ডকুমেন্ট ভেরিফিকেশন ডেট  04/10/2023 থেকে 06/10/2023.

Official NotificationClick Here
Official WebsiteClick Here
Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment