ব্লক লেভেল সুপারভাইজার পদে কর্মী নিয়োগ, বেতন ১০,০০০ টাকা

রাজ্যে সরকারী চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ। পূর্ব বর্ধমানের ব্লক ডেভপমেন্ট দপ্তর থেকে এই নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করা  হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে নিচের প্রতিবেদনটি অনুসরণ করুন। ব্লক লেভেল সুপারভাইজার পদে কর্মী নিয়োগ হবে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

ভ্যাকেন্সি ডিটেলস – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, ব্লক লেবেল সুপারভাইজার পদে কর্মী নিয়োগ করা হবে। এটি একটি সম্পূর্ণ কন্ট্যাকচুয়াল চাকরি হবে।

আবেদন যোগ্যতা – অবসরপ্রাপ্ত সরকারি চাকুরীজীবী যাদের গ্রুপ সি অথবা শিক্ষকতা চাকরির অভিজ্ঞতা রয়েছে তারা এই পদে আবেদন করতে পারবে।

বেতন ও বয়সসীমা – সর্বোচ্চ ৬৫ বছর বয়স অব্দি আবেদন করা যাবে। অফিসিয়াল নোটিফিকেশনে উল্লেখ করা রয়েছে এই পদের জন্য আপনাদের মাসিক বেতন হবে 10000 টাকা।

নিয়োগ পদ্ধতি – শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে এখানে আপনাদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি ফিলাপ করে ও তার সাথে গুরুত্বপূর্ণ ডকুমেন্টগুলোকে ইন্টারভিউ এর দিন জমা দিতে হবে।

গুরুত্বপূর্ণ ডকুমেন্টস – কাস্ট সার্টিফিকেট, মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স, কালার পাসপোর্ট সাইজ ছবি, সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট ইত্যাদি ইন্টারভিউয়ের দিন আবেদন পত্রের সাথে নিয়ে যেতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ – অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে আগামী ডিসেম্বর মাসের 20 তারিখে ( ২০.১২.২০২৩) দুপুর 12 টা কে ইন্টারভিউ শুরু হবে। বিশদে জানতে নিচে অফিশিয়াল ওয়েবসাইট অফিশিয়াল নোটিফিকেশনের লিংক দিয়ে দেওয়া রইল সেখান থেকে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে বিস্তারিত জেনে নিতে পারবেন।

Interview Address – Chamber Of The Block Development Officer, Burdwan Development Block

Official Notification – Click Here

Application Form – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment