Home কেন্দ্রের চাকরি ফের এয়ারপোর্টে মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ, বেতন 17,850 থেকে শুরু

ফের এয়ারপোর্টে মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ, বেতন 17,850 থেকে শুরু

0
ফের এয়ারপোর্টে মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ, বেতন 17,850 থেকে শুরু
ফের এয়ারপোর্টে মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ, বেতন 17,850 থেকে শুরু

সম্প্রতি Air India Airport Services Limited এর তরফ থেকে বিভিন্ন পদের জন্য একাধিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা এয়ারপোর্টে চাকরি করতে চাইছেন, তাদেরকে নিবন্ধটিকে যত্রসহকারে পড়তে হবে। আবেদন হবে অফলাইন পদ্ধতিতে। আবেদন করার পূর্বে ভ্যাকেন্সি ডিটেলস, যোগ্যতা, নিয়োগ আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় জেনে নিয়ে আবেদন করুন। অন্যথায় আবেদন করার সময় কোন ভুল হলে, তা সাথে সাথেই বাতিল হয়ে যাবে।

ভেকেন্সি ডিটেলস – এয়ার ইন্ডিয়া এয়ারপোর্ট সার্ভিস লিমিটেডের তত্ত্বাবধানে এই নিয়োগ সম্পন্ন করা হচ্ছে। যেখানে হান্ডিম্যান/ হ্যান্ডিওম্যান পদে – 279 জন, জুনিয়র অফিসার (টেকনিক্যাল পদে) 5 জন এবং রাম্প সার্ভিস এক্সিকিউটিভ / ইউটিলিটি এজেন্ট কাম রাম্প ড্রাইভার পদের জন্য ৩৯ টি শুন্যপদ সংরক্ষিত রয়েছে।

আবেদন করার যোগ্যতা

হান্ডিম্যান/ হ্যান্ডিওম্যান পদের ক্ষেত্রে আবেদনকারীকে ভারত সরকার স্বীকৃতি যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম মাধ্যমিক পাস করতে হবে।

ইউটিলিটি এজেন্ট কাম রাম্প ড্রাইভার পদের ক্ষেত্রে প্রার্থীকে যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নূন্যতম মাধ্যমিক পাস এবং ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

রাম্প সার্ভিস এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে প্রার্থীর যে কোন শিক্ষিত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা থাকতে হবে.

জুনিয়র অফিসার টেকনিক্যাল পদে চাকরির জন্য চাকরি প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোন শিক্ষিত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি থাকতে হবে।

বয়সের পরিমাণ – উপরে উল্লেখিত প্রত্যেকটি পদের ক্ষেত্রে চাকরি প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে সর্বোচ্চ ২৮ বছর বয়সের মধ্যে হতে হবে। তবে বেশ কিছু সংরক্ষিত ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা যেমন OBC রা 3 বছরের এবং ST/ST রা 5 বছরের বয়সের ছাড় পাবে। 

মাসিক বেতনের পরিমাণ – হান্ডিম্যান/ হ্যান্ডিওম্যান পদে 17,850 টাকা, ইউটিলিটি এজেন্ট কাম রাম্প ড্রাইভাররা পাবে ২০,১৪০ টাকা, রাম্প সার্ভিস এক্সিকিউটিভরা পাবে – ২৪,৬৪০ টাকা এবং জুনিয়র অফিসার টেকনিক্যাল পদে যারা চাকরি পাবে তারা পাবে ২৮,২০০ টাকা।

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

আবেদন পদ্ধতি – এই নিয়োগে প্রার্থীদের কোন ধরনের আবেদন করতে হয় না। অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া অ্যাপ্লিকেশন ফর্মটিকে ফিলাপ করে ইন্টারভিউয়ের দিন স্ব-শরীরে পৌঁছাতে হবে।

অফিসিয়াল নোটিফিকেশন এবং অ্যাপ্লিকেশন ফর্ম লিংক, এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। আপনারা এই লিঙ্কে ক্লিক করে আবেদন পত্র ডাউনলোড করুন। এবং প্রয়োজনীয় ডকুমেন্টসদের আবেদন পত্র পূরণ করে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস অ্যাটাচ করুন। আবেদনপত্রে অবশ্যই আপনার বৈধ মোবাইল নাম্বার, সিগনেচার এবং পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ যুক্ত করবেন।

গুরুত্বপূর্ণ তারিখ – আপনাদেরকে জানিয়ে রাখি এই পথ গুলির জন্য ১৭.১০.২০২৩, ১৮.১০.২০২৩ এবং ১৯.১০.২০২৩ এ ইন্টারভিউ সংঘটিত হবে। অধিক জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন থেকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

Official Notification and application form – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here