রাজ্যে একাধিক সুপারভাইজার পদে কর্মী নিয়োগ, বেতন ৩০,০০০+ 

সম্প্রতি হিন্দুস্তান কপার লিমিটেড সংস্থা তার অফিসিয়াল ওয়েবসাইট ‘hindustancopper.com’ এর মাধ্যমে একটি রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, HCL কোম্পানিতে সুপারভাইজার পদে সব মিলিয়ে ৬৫টি শূন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করছে। ইচ্ছুক ছাত্রছাত্রী যারা, এই পদে চাকরি করতে চাইছেন, তাদেরকে ১৩ সেপ্টেম্বর ২০২৩ এর আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকান্সি ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে, মাইনিং ডিপার্টমেন্টে ৪৯ জন, মেকানিক্যাল ডিপার্টমেন্টে 2 জন, সার্ভে ডিপার্টমেন্টে 2 জন, কোম্পানি সেক্রেটারি 2 জন, ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এ 8 জন, ফাইন্যান্স ডিপার্টমেন্টে 1 জন, কোম্পানি সেক্রেটারি 2 জন এবং একজন HR নিযুক্ত করা হচ্ছে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা 

বিভিন্ন ডিপার্টমেন্টাল পদের জন্য আবেদনকারী ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন হয়।

সার্ভে, মাইনিং, ইলেকট্রিক্যাল সুপারভাইজার, মেকানিক্যাল পদে তোর জন্য প্রার্থীদের সিভিল, মাইনিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এর উপর ডিপ্লোমা অথবা ব্যাচেলর ডিগ্রী থাকা অবশ্যক। এই ডিগ্রির পাশাপাশি এই পদে চাকরি করার জন্য প্রার্থীদের ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

ফাইন্যান্স, কোম্পানি সেক্রেটারি এবং HR পদে চাকরির জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যদের সাথে ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম গ্রাজুয়েট ডিগ্রি থাকা প্রয়োজন।

 বয়সের সময়সীমা

বয়সের সময়সীমা হিসেবে, ২৩ বছর থেকে 40 বছর বয়সে যে কোন প্রার্থী এই চাকরির জন্য আবেদনযোগ্য।

বেতনের পরিমান

ইন্টারভিউ এর পর যে সমস্ত প্রার্থী যোগ্য বলে বিবেচিত হবে, তাদের ইনিশিয়াল মাসিক সেলারি ৩০ হাজার টাকা থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা পর্যন্ত হবে। 

আবেদন পদ্ধতি

এই পদে আবেদন করার জন্য আবেদনকারীকে অফলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। নিচে অফলাইন আবেদন করার পদ্ধতি স্টেপ টু স্টেপ আলোচনা করা হলো।

step 1: প্রথমেই প্রার্থীকে অ্যাপ্লিকেশন ফর্ম সংগ্রহ করতে হবে। এক্ষেত্রে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির মাধ্যমে অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে a4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে বের করতে হবে। step 2: এবার এপ্লিকেশন ফর্মটি তে পেন পেপারের মাধ্যমে গুরুত্বপূর্ণ ডকুমেন্ট দিয়ে ফিলাপ করতে হবে। step 3: এবং এপ্লিকেশন ফর্মে উল্লেখ করা ডকুমেন্টসগুলোকে অ্যাপ্লিকেশন ফর্মের সঙ্গে যুক্ত করে অফিশিয়াল ঠিকানা নির্দিষ্ট সময়ের পূর্বে নিজের দায়িত্বে পাঠাতে হবে।

গুরুত্বপূর্ণ তারিখ এবং লিংক

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে ১৪ ই আগস্ট ২০২৩ থেকে আবেদন শুরু হয়েছে। এবং ১৩ই সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত আবেদন প্রক্রিয়া চলবে। ইচ্ছুক ও যোগ্য ছাত্র-ছাত্রীদের অন্তিম সময় পেরিয়ে যাওয়ার পূর্বেই, আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল ওয়েবসাইট লিংক – https://hindustancopper.com/, অ্যাপ্লিকেশন ডাউনলোডের লিংক – https://www.hindustancopper.com/Upload/Notice/0-638276352225363750-NoticeFILE.pdf,

Leave a Comment