Home চাকরি বাংলার আনন্দধারা প্রকল্পে চাকরির সুযোগ, বেতন মাসে 9000 টাকা

বাংলার আনন্দধারা প্রকল্পে চাকরির সুযোগ, বেতন মাসে 9000 টাকা

0
বাংলার আনন্দধারা প্রকল্পে চাকরির সুযোগ, বেতন মাসে 9000 টাকা
বাংলার আনন্দধারা প্রকল্পে চাকরির সুযোগ, বেতন মাসে 9000 টাকা

আপনারা কি একটি ভাল চাকরির খোঁজ করছেন? তাহলে হয়তো আপনার এই খোঁজ এখানেই শেষ হতে চলেছে। সম্প্রতি আনন্দধারা প্রকল্পের অধীনে CRP-EP কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা আনন্দধারা প্রকল্পের অধীনে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তবে আবেদন করার পূর্বে Anandadhara prakalpa recruitment 2023 সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকেন্সি ডিটেলস – বাঁকুড়া জেলার অফিসিয়াল ওয়েবসাইট ‘bankura.gov.in’ এর মাধ্যমে গত 29/11/2023 তারিখে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে, তিনটি ব্লকে সব মিলিয়ে ২৯ জন যোগ্য চাকরিপ্রার্থীকে CRP-EP কর্মী হিসেবে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – চাকরিপ্রার্থীদের কম্পিউটার এবং স্মার্ট ফোন চালানোর পাশাপাশি ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে। বয়স হতে হবে ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। তবে আপনাদের জানিয়ে রাখি এই চাকরির ক্ষেত্রে ১৫ দিন গ্রামের বাইরে কাজ করতে হবে। এ সমস্ত ক্রাইটেরিয়া গুলো অনুসরণ করতে পারলে, আপনি এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবেন।

নিয়োগ পদ্ধতি – দুটি ধাপের যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হয়। লিখিত পরীক্ষায় এবং ইন্টারভিউ এর মাধ্যমে ফাইনাল মেরিট লিস্ট পর্যন্ত হয়। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ যথাক্রমে ৪০ এবং ১০ নম্বরের হয়ে থাকে।

আবেদন পদ্ধতি – অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে আবেদন পদ্ধতি স্টেপ টু স্টেপ  আলোচনা করা হলো।

স্টেপ 1: এক্ষেত্রে আবেদনকারীকে অফিসিয়াল নোটিফিকেশনের নিচে দেওয়া আবেদন পত্রটিকে A4 সাইজের পেপারে প্রিন্ট আউট করে বের করতে হবে। স্টেপ 2: তারপর পেনের মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্যগুলো দিয়ে আবেদন পত্রটি কে পূরণ করুন। স্টেপ 3: রঙিন পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ যুক্ত করে সিগনেচার করুন। স্টেপ 4: গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলিকে যুক্ত করুন। স্টেপ 5: সবশেষে অফিশিয়াল ঠিকানায় আবেদন পত্রটিকে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট সময়ের পূর্বে পাঠিয়ে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 29/11/2023. আবেদনপত্র জমা নেওয়া শুরু হয়েছে 29/11/2023. আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 15/12/2023.

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here