Home চাকরি উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, শুন্যপদ 127

উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, শুন্যপদ 127

0
উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, শুন্যপদ 127
উচ্চ মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ, শুন্যপদ 127

আপনারা যারা চাকরির জন্য হন্যে ঘুরে বেড়াচ্ছেন, তাদের জন্য খুশির খবর। আপনারা যারা উচ্চ মাধ্যমিক পাস করেছেন, তাঁদের কোন লিখিত পরীক্ষা ছাড়াই কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে বন্ধন ব্যাংকের চাকরির সুযোগ রয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা বন্ধন ব্যাংকের ব্যাক অফিস এক্সিকিউটিভ এবং ডাটা এন্ট্রি অপারেটর চাকরি করতে চাইছেন, তাদেরকে এই আর্টিকেলটিকে বিস্তারিত অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – গত 10/11/2023 তারিখে ncs.gov.in এর মাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিকে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে সবমিলিয়ে ১২৭ টি শূন্য পদে ব্যাক অফিস এক্সিকিউটিভ এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। ইচ্ছুক ও যোগ্য চাকরির প্রার্থীদের দ্রুত আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে। 

আবেদন করার যোগ্যতা – 10/11/2023 অনুসারে আবেদনকারীর বয়স হতে হবে ন্যূনতম ১৮ বছর থেকে সর্বাধিক ৩২ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাস। যেকোনো ক্যাটাগরির চাকরিপ্রার্থীরা এই নিয়োগে অংশগ্রহণ করতে পারবে।

নিয়োগ পদ্ধতি এবং বেতন – অফিসার বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগের ক্ষেত্রে কোন লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র পার্সোনালিটি টেস্ট বা ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। যোগ্য ও নির্বাচিত চাকরিপ্রার্থী যারা সদ্য চাকরি পাবে, তারা শুরুতেই মাসিক ১৩ হাজার ৫০০ টাকা থেকে ২৩ হাজার ৪৫০ টাকার মধ্যে বেতন পাবে।

ncs.gov.in থেকে পাওয়া তথ্য অনুসারে আমরা এই রিক্রুটমেন্ট আর্টিকেল টিকে আপনাদের সামনে তুলে ধরলাম। আবেদন করার পূর্বে বিস্তারিত জেনে বুঝে নিজ দায়িত্বে আবেদন করুন।

আবেদন পদ্ধতি – এই নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আমরা এই নিবন্ধের নিচে সরাসরি আবেদন লিংক প্রদান করলাম। আপনারা শুরুতেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করুন। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদনপত্র পূরণ করে জমা দিন।

নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পাওয়ার জন্য ইমেইল অ্যাড্রেস “hrd.hiyasips@gmail.com”, 9903559738 অথবা 9088538738 নম্বরে যোগাযোগ করতে পারেন।bandhan bank recruitment 2023 notification out for deo executive

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Official Notification PDF – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here