Home চাকরি কেবল উচ্চ মাধ্যমিক পাশে বিমানবন্দরে কেবিন ক্রু পদে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা হবে না

কেবল উচ্চ মাধ্যমিক পাশে বিমানবন্দরে কেবিন ক্রু পদে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা হবে না

0
কেবল উচ্চ মাধ্যমিক পাশে বিমানবন্দরে কেবিন ক্রু পদে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা হবে না
কেবল উচ্চ মাধ্যমিক পাশে বিমানবন্দরে কেবিন ক্রু পদে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা হবে না

সম্প্রতি এয়ার ইন্ডিয়া তার অফিসিয়াল ওয়েব সাইটের মাধ্যমে নভেম্বর মাসের ৬ তারিখ একটি রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ করেছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা air india তে চাকরি করতে চাইছেন, তাদেরকে নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসারে করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর কথা না বাড়িয়ে চলুন, এই রিক্রুটমেন্ট সমর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকান্সি ডিটেলস – ইয়ার ইন্ডিয়া তরফ থেকে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, কেবিন ক্রু (cabin crew) পদে ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ২৭ বছর বয়সী চাকরিপ্রার্থী যাদের নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ রয়েছে তারা cabin crew পদের জন্য আবেদন করতে পারবে। তবে এই ডিগ্রীটি অবশ্যই ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে হওয়া আবশ্যক।

নিয়োগ পদ্ধতি – এই চাকরির ক্ষেত্রে কোন ধরনের লিখিত পরীক্ষা হবে না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। তাই ইন্টারভিউ এর দিন আপনারা সিভিল ড্রেসে নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছিয়ে যান।

ইন্টারভিউ এর ঠিকানা – Holiday Inn Kolkata Airport, Biswa Bangla Sarani, Near City Centre 2, Rajarhat, Kolkata – 700136

গুরুত্বপূর্ণ তারিখ – কোনো লিখিত পরীক্ষা হবে না। ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। ইন্টারভিউ এর তারিখ ২৩ শে নভেম্বর ২০২৩। রিপোর্টিং টাইম সকাল 9টা। আপনারা সকাল আটটার মধ্যে নির্দিষ্ট স্থানে পৌঁছে যান

আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন চেক করুন। অফিসিয়াল নোটিফিকেশনের ডাইরেক্ট লিঙ্ক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো। 

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here