Home চাকরি সরকারী হাসপাতালে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

সরকারী হাসপাতালে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

0
সরকারী হাসপাতালে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন
সরকারী হাসপাতালে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন

AIMS Kalyani – এর তরফ থেকে একটি নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। কারা আবেদন করতে পারবেন, শিক্ষাগত যোগ্যতা, নিয়োগ পদ্ধতি ইত্যাদি সম্পর্কে নিচের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হলো। কল্যাণীর AIMS এর তরফ থেকে প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি অফলাইনে হবে।

Radiotherapy বিভাগের দপ্তরের জন্য Senior Resident নিয়োগ করা হবে। এখানে মোট শূন্যপদ রয়েছে মোট দুটি। এই চাকরিটি একটি চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। মোট ৩ বছরের জন্য আপনাদের এখানে নিয়োগ করা হবে। সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে বয়স হলে আবেদন করা যাবে। এই পদের জন্য মাসিক বেতন হিসেবে আপনারা মাসে ১৫,৬০০ টাকা থেকে ৩১,০০০ টাকা পেয়ে যাবেন।

প্রার্থীদের কোনো সরকার স্বীকৃত কলেজ থেকে Radiotherapy বিষয়ে MD/MS/DNB যোগ্যতা থাকলে আবেদন করতে পারবে। বিশদে জানতে অফিসিয়াল নোটিশ দেখেনিন। আগামী ১৫ই ডিসেম্বর সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে আপনাদের এই চাকরির জন্য নিয়োগ করা হবে। প্রার্থীদের সকাল ৯ Am এ পৌঁছে যেতে হবে হবে প্রতিষ্ঠানে। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবেদন পত্র ফরম্যাট দিয়ে দেওয়া রয়েছে সেই ফরম্যাটে আবেদনপত্র ফিলাপ করে ও সাথে যাবতীয় শিক্ষাগত যোগ্যতার তথ্য ও ব্যক্তিগত তথ্য নিয়ে উপস্থিত হতে হবে। আবেদন মূল্য রয়েছে ১০০০ টাকা। বিশদে জানতে নিচে দেওয়া লিংক থেকে নোটিশ ডাউনলোড করেনিন।

Official Notice – Click Here

Apply Online – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here