নূন্যতম যোগ্যতায় LIC তে নিয়োগ, শূন্য পদের পরিমাণ ২৫০

সম্প্রতি LIC হাউসিং ফিনান্স লিমিটেডের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে ইচ্ছুক ও যোগ্য চাকরিপ্রার্থীদের LIC র তরফ থেকে একটি ট্রেনিং দেওয়া হবে। ট্রেনিং এর পর যে শংসাপত্র দেওয়া হবে, সেক্টর স্কিল কাউন্সিল অফ ইন্ডিয়ার সাথে যোগাযোগ করে চাকরির জন্য আবেদন করতে পারবে।

ভ্যাকেন্সি ডিটেলস – এটি কোন স্থায়ী চাকরি বিজ্ঞপ্তি নয়। লাইফ ইন্সুরেন্স কর্পোরেশন হাউজিং ফিনান্স লিমিটেড অ্যাপ্রেন্টিস ট্রেনে নিয়োগ করছে। এই ট্রেনিং এর মাধ্যমে চাকরিপ্রার্থীরা BOAT এর থেকে একটি মূল্যবান শংসাপত্র পাবে। যার মাধ্যমে বিভিন্ন জায়গায় চাকরির জন্য আবেদন করতে পারবে প্রার্থীরা। এখানে মোট শূন্য পদের পরিমাণ ২৫০। দেশজুড়ে এ ট্রেনি নিয়োগ করা হচ্ছে।

আবেদন করার যোগ্যতা – চাকরিপ্রার্থীদের ন্যূনতম বয়স ২০ থেকে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে হতে হবে। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে নূন্যতম গ্রাজুয়েশন।

নিয়োগ পদ্ধতি – কেবলমাত্র লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। টাইম ডিউরেশন ৬০ মিনিট।

আবেদন পদ্ধতি – অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য আপনাকে প্রথমেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে। আমরা এই নিবন্ধের নিচে সরাসরি রেজিস্ট্রেশন এবং অনলাইন অ্যাপ্লিকেশন লিংক প্রোভাইড করলাম। ইচ্ছুক থাকলে সরাসরি সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

এপ্লিকেশন ফি – বিভিন্ন ক্যাটাগরির চাকরিপ্রার্থীদের জন্য আলাদা আলাদা অ্যাপ্লিকেশন ফি ধার্য করা হয়েছে। যেমন, SC/ST/FEMALE/EWS দের 708 টাকা, OBC এবং UR দের 944 টাকা, PWD দের 472 টাকা করে আবেদন ফী বাবদ জমা করতে হয়।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু হয়েছে 22/12/2023 থেকে, আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 31/12/2023, লিখিত পরীক্ষা হবে 06/01/2024, মেধা তালিকা প্রকাশিত হবে ২০২৪ সালের জনুয়ারি মাসের 12 এবং 13 তারিখে.

Official notification – Click Here

Registration Link – Click Here

Apply Link – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment