Home চাকরি কোলকাতা এয়ারপোর্টে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করা যাবে

কোলকাতা এয়ারপোর্টে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করা যাবে

0
কোলকাতা এয়ারপোর্টে ফের কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করা যাবে
কোলকাতা এয়ারপোর্টে ফের কর্মী  নিয়োগ, বিস্তারিত জানুন

রাজ্যের বেকার চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি সুবর্ণ সুযোগ। ভারতের অন্যতম বৃহৎ কোম্পানি Indigo Pvt Ltd – এর তরফ থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের এই চাকরির জন্য নিয়োগ করা হবে। আবেদন পদ্ধতি বেতন কাঠামো বয়সসীমা ও এই চাকরি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে হলে অবশ্যই নিচের প্রতিবেদনটি ভালো ভাবে অনুসরণ করুন।

যেসব চাকরিপ্রার্থীদের একটি স্বপ্ন রয়েছে এয়ারপোর্টে চাকরি করার তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ কারণ Indigo কোম্পানির তরফ থেকে একাধিক পদের জন্য কর্মী নিয়োগ হতে চলেছে। RAMP, SECURITY, CUSTOMER SERVICE, CABIN APPEARENCE, CATERING এই পদ গুলিতে নিয়োগের বিজ্ঞপ্তি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে INDIGO| প্রার্থীরা যদি এই পদ গুলোতে চাকরি পেয়ে যান তাহলে কলকাতায় এয়ারপোর্টেই প্রার্থীদের চাকরি হবে।

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যদি প্রার্থীরা ভারতীয় সরকার স্বীকৃত যে কোন প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস করে থাকে, তাহলে এই চাকরির জন্য আবেদন করতে পারবে। আগ্রহী প্রার্থীদের বলা হচ্ছে, যদি তাদের খুব ভালো কমিউনিকেশন স্কিল ও যেসব প্রার্থীরা প্রত্যেকদিন তিনটে শিফটে কাজ করতে পারবে, তারাই শুধু আবেদন করুন। 

আগ্রহী প্রার্থীদের যদি এয়ারপোর্টে কাজ করার অভিজ্ঞতা থাকে তাহলে তারা ইন্টারভিউয়ে অ্যাডভান্টেজ পেয়ে যাবেন। অফিসিয়াল নোটিশে বলা হয়েছে যদি প্রার্থীদের শরীরে কোনরকম Tatoo থাকে তাহলে তারা আবেদন করতে পারবে না। প্রার্থীদের সর্বোচ্চ ২৭ বছরের মধ্যে বয়স হতে হবে তাহলে আবেদন করতে পারবে।

যেসব প্রার্থীরা গত ৬ মাস আগে ইন্টারভিউ দিয়েছে, তারা আবার নতুন করে আবেদন করতে পারবে। যেদিন ইন্টারভিউ হবে সেদিন সকালবেলা আপনাদের দেওয়া ঠিকানাতে পৌঁছে যেতে হবে। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এই পদে আপনাদের নিয়োগ করা হবে। বেতন সম্বন্ধে কোন তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে উল্লেখ করা হয়নি কিন্তু আশা করা যায় যে প্রার্থীরা চাকরি পেলে মাসিক বেতন হিসেবে ১৫০০০ টাকার বেশি পেয়ে যাবে। আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পর ইমেইল আইডি অথবা ফোন নম্বরে কোম্পানির তরফ থেকে ইন্টারভিউ এর ঠিকানা এবং তারিখ জানিয়ে দেওয়া হবে।

আবেদন করার জন্য নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করে আবেদন প্রক্রিয়ার সম্পন্ন করতে হবে। আবেদন করার সময় কিছু প্রয়োজনীয় তথ্য আপনাদের প্রদান করতে হবে। বিশদে জানার জন্য নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। এই পদে আবেদন করার জন্য কোম্পানির তরফ থেকে কোন আবেদন মূল্য রাখা হয়নি। ইন্টারভিউ ঠিকানা এবং তারিখ অফিসিয়াল নোটিসে উল্লেখ করা হয়নি শুধুমাত্র আবেদন প্রক্রিয়া শুরু করা হয়েছে।

Note- উপরের প্রতিবেদনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যে বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে তার উপর ভিত্তি করে আপনাদের প্রদান করা হয়েছে। আমরা কোনভাবেই কোম্পানির সাথে যুক্ত নই আপনাদের সঠিক চাকরির তথ্য দেবার উদ্দেশ্য নিয়েই উপরের প্রতিবেদনটি লেখা হয়েছে। মনে রাখবে এই পদে চাকরির জন্য কোম্পানিতে কোন আবেদন মূল্য রাখা হয়নি। কেউ যদি কখনও আপনাদের কাছে আবেদন মূল্য হিসেবে টাকা চেয়ে থাকে তাহলে তাদেরকে দেবেন না।

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here