EPFO Recruitment 2023: কেন্দ্রীয় শ্রম মন্ত্রণালয়ের অধীনে চাকরি, বেতন 34000 টাকা

সম্প্রতি কেন্দ্রীয় শ্রম মন্ত্রণালয়ের অন্তর্গত এমপ্লয়েস প্রভিডেন্ট ফান্ড অর্গানিজেশনের তরফ থেকে একটি রিক্রুটমেন্ট নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা শ্রম মন্ত্রণালয়ের অধীনে চাকরি করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের পূর্বে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তবে আবেদন করার পূর্বে এর রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে আবেদন করুন।

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, অডিটর এবং অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার পদে এই নিয়োগ করা হবে। যেখানে অ্যাসিস্ট্যান্ট অডিট অফিসার পদে 19 টি এবং অডিটর পদের জন্য ৩৭ টি শূন্যপদ বরাদ্ধ করা হয়েছে। সর্বোচ্চ ৫৬ বছর বয়স পর্যন্ত এই পদের জন্য আবেদন করা যাবে। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশন চেক করুন। অফিসিয়াল নোটিফিকেশন লিংক এই নিবন্ধের নিচে দিয়ে দেওয়া হলো।

কলকাতা সহ দেশের বিভিন্ন শহরে হবে এই নিয়োগ। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। এক্ষেত্রে আপনি অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করুন। তারপর অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্রটি প্রিন্ট আউট করে বের করে নিন। প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদনপত্র পূরণ করুন। গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলো যুক্ত করুন। সবশেষে আবেদন পত্রটি একটি মুখ বন্ধ খামে ভরে, বিজ্ঞপ্তিতে দেওয়া অফিশিয়াল অ্যাড্রেসে পাঠিয়ে দিন।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment