Home চাকরি রাজ্যের কৃষি দপ্তরে মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবেনা

রাজ্যের কৃষি দপ্তরে মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবেনা

0
রাজ্যের কৃষি দপ্তরে মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবেনা
রাজ্যের কৃষি দপ্তরে মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ, কোনো লিখিত পরীক্ষা হবেনা

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্যের কৃষি দপ্তরের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইচ্ছুক চাকরিপ্রার্থী যারা মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদের জন্য আবেদন করতে চাইছেন, তাদেরকে নির্দিষ্ট সময়ের আগে আবেদন করতে হবে। কোন লিখিত পরীক্ষা হবে না, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদন করার পূর্বে এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত ধারণা নিয়ে আবেদন শুরু করুন।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, মিডিয়া অ্যাসিস্ট্যান্ট পদে মোট একজন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হবে। 

আবেদন করার যোগ্যতা – প্রার্থীদের বয়স ৪০ বছরের বেশি হলে হবে না। তবে st এবং sc ক্যাটাগরির প্রার্থীরা ৫ বছর ও OBC ক্যাটাগরির চাকরি প্রার্থীরা 3 বছরের বয়সের ছাড় পেয়ে থাকে। শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য কোয়ালিফিকেশন সম্পর্কে বিস্তারিত ধারণা করার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটি অনুসরণ করুন। এই নিবন্ধের নিচে অফিসিয়াল নোটিফিকেশন লিংক দিয়ে দেওয়া হল।

নিয়োগ পদ্ধতি – এই চাকরির ক্ষেত্রে প্রার্থীদের কোন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হয় না। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্যতা যাচাই করা হয়ে থাকে।

মাসিক বেতনের পরিমাণ – পশ্চিমবঙ্গ কৃষি দপ্তরে নির্বাচিত চাকরির প্রার্থীরা শুরুতেই ১৫ হাজার টাকা থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত বেতন পেয়ে থাকে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের কোন ধরনের অনলাইন বা অফলাইন আবেদন করতে হয় না। যেহেতু ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে সেহেতু, প্রয়োজনীয় সমস্ত ধরনের ডকুমেন্ট দিয়ে একটি বায়োডাটা রেডি করে ইন্টারভিউয়ের দিন সঙ্গে করে উপস্থিত হতে হবে।

যে সমস্ত ডকুমেন্টস প্রয়োজন – (১). সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট, (২). ব্যক্তিগত ডকুমেন্টস, (৩). কাস্ট সার্টিফিকেট, (৪). এক কপি পাসপোর্ট সাইজ ফটো, etc.

গুরুত্বপূর্ণ তারিখ ও সময় – চাকরিপ্রার্থীদের 7ই নভেম্বর 2023 এ সকাল 10 টার মধ্যে রিপোর্টিং করতে হবে। সুতরাং আপনাকে সকাল 8 টার আগে সিভিল ড্রেসে পৌঁছে যান।

অফিসিয়াল অ্যাড্রেস – Uttar Banga Krishi Vidyalaya, po – pandiwari, dist – Cooch Bihar, WB, Pin – 743363.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here