Home Education News SSC-র কাউন্সিলিং-এর সময় নতুন চমক! স্বচ্ছ বাড়াতে বড়ো উদ্যোগ

SSC-র কাউন্সিলিং-এর সময় নতুন চমক! স্বচ্ছ বাড়াতে বড়ো উদ্যোগ

0
SSC-র কাউন্সিলিং-এর সময় নতুন চমক! স্বচ্ছ বাড়াতে বড়ো উদ্যোগ
SSC-র কাউন্সিলিং-এর সময় নতুন চমক! স্বচ্ছ নিয়োগে এমন পন্থা নেওয়া হল

SSC-তে নিয়োগ সংক্রান্ত সমস্যা কিছু কম হয়নি। কোর্ট অবধি গড়ায় সেই সমস্যা এবং এখনও তা বর্তমান। সমস্ত নির্দেশিকা মেনেই আগামী 6ই নভেম্বর থেকে শুরু হচ্ছে 9000 প্রার্থীর কাউন্সিলিং। ওয়েবসাইটে সমস্ত প্রয়োজনীয় তথ্য দেওয়া হয়েছে এবং কাউন্সিলিং-এর সময় স্কুল অ্যালার্টের জন্য থাকবে বিগ স্ক্রীন। এবছর এটাই হল নতুন চমক। সচ্ছ নিয়োগের জন্য এমন পন্থা নেওয়া হল। 

তবে কাউন্সিলিং-এর পর মনোনীত প্রার্থীদের সুপারিশপত্র দেওয়া হবে না বলে জানিয়েছেন স্কুল সার্ভিস‌ কমিশনের চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার। দেওয়া হবে সন্মতিপত্র যাতে প্রার্থীর পছন্দের স্কুলের উল্লেখ থাকবে। পরবর্তীকালে আদালতের নির্দেশ পাওয়ার পর সুপারিশপত্র দেওয়া হবে।

কাউন্সিলিং চলবে 2রা ডিসেম্বর পর্যন্ত। 13 হাজারের ও বেশি চাকরিপ্রার্থীর কাউন্সিলিং হবে। কাউন্সিলিং রুমের বাইরে থাকবে বিগ স্ক্রীন।‌ সেখানে অপেক্ষারত প্রার্থীরা দেখতে পারবেন কাউন্সিলিং-এ কোন প্রার্থী কোন স্কুল বাছাই করেছেন, কোন স্কুল এখনও খালি আছে। কাউন্সিলিং-এর স্থান – ssc-র নতুন ভবন। সেখানেই প্রার্থীর প্রয়োজনীয় ডক্যুমেন্টস ভেরিফিকেশনসহ এই কাউন্সিলিং হবে। মেরিট লিস্ট অনুযায়ী নাম ডাকা হবে। কাউন্সিলিং শুরু হবে সকাল 10টা থেকে।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here