লোক ঠকানো দিন শেষ, Flipkart এ চাকরির আবেদনের সঠিক পদ্ধতি জেনে নিন

প্রিয় বন্ধুরা,আজকের এই প্রতিবেদনটি খুবই গুরত্বপূর্ণ হতে চলেছে তোমাদের জন্য,তাই অবশ্যই ভালো করে বিস্তারিত জেনে নেবে। বন্ধুরা, তোমরা অনেকেই আছো যারা নিজেদের পড়াশুনো শেষ করে অথবা স্নাতক পাশ করে তৎক্ষণাৎ একটি চাকরি করতে চাও নিজেদের পরিবারকে সাহায্য করতে এবং ”Flipkart” কোম্পানিতে পুরো বছরই চাকরি পাওয়ার একটা সুযোগ থাকে।

কিন্তু এখানেই আসে সব থেকে বড় অসুবিধা,যে আজকের এই চাকরির বাজারে অনেকেই চাকরির নামে নকল ব্যবসা খুলে বসেছে যারা চাকরি প্রার্থী দের কাছ থেকে টাকা নিয়ে তাদের চাকরি দেওয়ার নামে ঠকিয়ে দেয়। আজকের এই প্রতিবেদনে আমরা তোমাদের জনাব “FLIPKART” কোম্পানিতে কিভাবে একদম সঠিক পদ্ধতিতে তোমরা চাকরি পেতে পারো,নিচের প্রতিবেদনে সম্পূর্ণ তথ্য দেওয়া হলো।

“Flipkart” কোম্পানির নাম আমাদের কারো কাছেই আজ আর অজানা নয়,এই কোম্পানি তরফ থেকে পুরো ভারত জুড়ে প্রত্যেক বছর হাজার হাজার কর্মী নিয়োগ করা হয় একাধিক পদের জন্য। “Flipkart” কোম্পানিতে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক,স্নাতক পাশে প্রত্যেক বছর শুধু মাত্র পশ্চিমবঙ্গ থেকেই ১০০০ এর বেশি শূন্যপদে কর্মী নিয়োগ করা হয়।

Senior Assistant,Junior Assistant, Supervisor,Team Leader সহ আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগ হয় যেখানে ছেলে ও মেয়ে সবাই আবেদন করতে পারবে। বেতন তোমরা উপরের প্রত্যেকটি পদের জন্যই ১০ হাজার থেকে ১৫ হাজার টাকার মধ্যে পাবে সাথে PF ও ESI পাবে।

এই উপরের পদ গুলিতে বেশিরভাগ সময় “Third Party Payroll” এ নিয়োগ করা হয়,অর্থাৎ তোমরা “Flipkart” কোম্পানির “Direct Payroll” এ চাকরি নয় কিন্তু তোমরা “Flipkart” কোম্পানির অফিসেই চাকরি করবে।

এই পদের চাকরি গুলোতেই অসাধু ব্যবসায়ীরা ব্যবসা খুলে বসেছে,যারা টাকা নিয়ে চাকরি দেবার কথা বলে মানুষ ঠকান। আমরা কিছু “Third Party Payroll” কোম্পানির নাম নিচে উল্লেখ করে দিলাম,এই কোম্পানি ওয়েবসাইটে গিয়ে আপনারা যোগাযোগ করে চাকরি পেতে পারেন। 

  1. RS Hr Pvt Ltd
  2. FuturZ
  3. QuessCorp Pvt Ltd 
  4. Intregated Personnel Services
  5. Reliable Pvt Ltd
  6. Kutumba Care Pvt Ltd
  7. Arcos Pvt Ltd
  8. Orion Pvt Ltd

উপরের এই কোম্পানি গুলো “Flipkart” সাথে যুক্ত হতে প্রত্যেক বছর হাজার হাজার কর্মী নিয়োগ করে, কোনো আবেদন ফি এর জন্য প্রয়োজন নেই।

“Flipkart” কোম্পানিতে চাকরি পশ্চিমবঙ্গের প্রায় অনেক জায়গাতেই পাওয়া যায় কিন্তু তার মধ্যে অন্যতম হলো “Flipkart Haringhata Warehouse, Flipkart Uluberia Warehouse , Flipkart Bagnan Warehouse ও Flipkart Serampore Warehouse” ।

তোমরা সঠিক পদ্ধতিতে আবেদন করার জন্য উপরে দেওয়া কোম্পানি গুলির ওয়েবসাইটে গিয়ে তাদের সাথে যোগাযোগ করতে পারো অথবা ফেসবুক,গুগলে গিয়ে “Flipkart Recruitment West Bengal” লিখে খুঁজে দেখতে পারো তাহলে তোমাদের নিশ্চই কোনো না কোনো “Hr” সাথে যোগাযোগ হয়েই যাবে।

Note- অবশ্যই মনে রাখবে উপরের কোম্পানি গুলো সাথে আরো কিছু কোম্পানি থাকতে পারে, কিন্তু এগুলো সব থেকে বেশিদিন থেকে “Flipkart” সাথে কাজ করছে। এখনকার আপডেট অনুযায়ী “ফ্লিপকার্ট চাকরি আবেদন করতে হলে কোনো টাকা পয়সা লাগে না, তো কখনোই টাকা দেবার প্রয়োজন নেই” .

এছাড়া “Flipkart” কোম্পানিতে যাদের শিক্ষাগত যোগ্যতা যথেষ্ট এবং যারা Flipkart কোম্পানিতে চাকরি করতে চাইছো, তাদের জন্য নিচে Flipkart এ চাকরি পাওয়ার অফিসিয়াল ওয়েবসাইট দেওয়া হলো, এখান থেকে তোমরা ফ্লিপকার্ট চাকরি জন্য আবেদন করতে পারবে।

Flipkart Official Website – Career link

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

Leave a Comment