Home Education News ঘরে বসে ইনকামের সুবর্ণ সুযোগ! Student দের জন্য Google নতুন অ্যাপ্লিকেশন নিয়ে এলো

ঘরে বসে ইনকামের সুবর্ণ সুযোগ! Student দের জন্য Google নতুন অ্যাপ্লিকেশন নিয়ে এলো

0
ঘরে বসে ইনকামের সুবর্ণ সুযোগ! Student দের জন্য Google নতুন অ্যাপ্লিকেশন নিয়ে এলো
ঘরে বসে ইনকামের সুবর্ণ সুযোগ! Student দের জন্য Google নতুন অ্যাপ্লিকেশন নিয়ে এলো

প্রিয় বন্ধুরা তোমরা যদি বাড়ি থেকেই টাকা আয় করতে চাও তাহলে তোমাদের জন্য রইল সুখবর। কারণ ভারতে Google নতুন টাস্ক মেট অ্যাপ লঞ্চ করার কথা ঘোষণা করে দিয়েছে। এখান থেকে তোমরা খুব সহজেই কিছু টাকা ইনকাম করতে পারবে। কিছু সোজা প্রশ্নের উত্তর দিয়েই তোমরা এখান থেকে ইনকাম করতে পারবে। এখনও এই অ্যাপ বিটা ভার্সনে ভারতে লঞ্চ হয়েছে। যতদিন যাবে এই এই অ্যাপের সম্পর্কে আরও তথ্য জানতে পারা যাবে।এই অ্যাপের নাম রাখা হয়েছে “Google Task Mate”।

Google এর তরফ থেকে এর আগেই অনেক ইনকাম করার পথ খুলে দেওয়া হয়েছিল, এখন নতুন সংযোজন হলো এই অ্যাপটি। এই অ্যাপটি অনেকটাই সার্ভে ফিল করার মতন। অর্থাৎ google এর তরফ থেকে কিছু প্রশ্ন করা হবে সে প্রশ্নের জবাব হিসেবে তোমাদের যেটা মনে হয় সেটা তোমরা দিতে পারবে এর পরিবর্তে google তোমাদের দেবে টাকা যেই টাকা তোমরা সোজা ব্যাংক একাউন্টে নিতে পারবে।

এখনি তোমরা চাইলে প্লে স্টোর থেকে তোমরা এই অ্যাপ ডাউনলোড করতে পারবে। কিন্তু গুগল এই অ্যাপের বিটা ভার্সন লঞ্চ করেছে। শুধুমাত্র তাই গুগল নুতুন ইউজারদের আমন্ত্রণ করছে তাদের অ্যাপটি ব্যবহার করার জন্য। যাতে তারা বুঝতে পারে ব্যবহারকারীদের কেমন লাগছে অ্যাপটি।

ইন্টারনেট এর যুগে বাড়ি বসে ইনকামের এক নতুন দরজা খুলতে যাচ্ছে, সেটা বোঝাই যাচ্ছে। ভারতের বিরাট সংখক ইন্টারনেট ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই google এর এই সিদ্ধান্ত। কিন্তু এখনও অব্দি google এর তরফ থেকে এই অ্যাপটি লাইভ করা হয়নি। বিভিন্ন টেক বিশেষজ্ঞরা বলছেন আগামী কয়েক মাসের মধ্যেই google task mate অ্যাপটি লাইভ করে দেওয়া হবে।

Conclusion – তোমরা যারা স্টুডেন্ট এখনও স্কুল কলেজে পড়াশুনো করছো তারা কিন্তু এই অ্যাপটি কথা ভাবতে পারো কারণ খুব সহজেই তোমরা তোমাদের হাত খরচের টাকা এখান থেকে ইনকাম করে নিতে পারবে।

Join Our Telegram group – Click Here

Join Our Whatsapp Group – Click Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here