Home কেন্দ্রের চাকরি ইন্ডিয়ান অয়েলে 1720 শুন্যপদে নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না

ইন্ডিয়ান অয়েলে 1720 শুন্যপদে নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না

0
ইন্ডিয়ান অয়েলে 1720 শুন্যপদে নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না
ইন্ডিয়ান অয়েলে 1720 শুন্যপদে নিয়োগ, এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না

সম্প্রতি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। যেখানে ডাটা এন্ট্রি অপারেটর, ট্রেড অ্যাপ্রেন্টিস এবং অন্যান্য বিভাগে মোট 1720 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে। ইচ্ছুক চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই নিয়োগের ভ্যাকান্সি ডিটেলস, আবেদন পদ্ধতি ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে বিস্তারিতভাবে জেনে নিয়ে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ভ্যাকান্সি ডিটেলস – অফিসিয়াল ওয়েবসাইট কতৃক প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, 11 টি বিভিন্ন পদে সব মিলিয়ে 1720 জন যোগ্য প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে। শূন্য পদ অনুসারে ভ্যাকান্সি ডিটেলস নিচে আলোচনা করা হলো। 

Trade Apprentice (Fitter) – 189, Trade Apprentice (Attendant Operator) – 421, Trade Apprentice Boiler (Mechanical) – 59, Technician Apprentice (Mechanical) – 169, Technician Apprentice (Chemical) – 345, Technician Apprentice (Electrical) – 244, Trade Apprentice (Secretarial Assistant) – 79, Technician Apprentice (Instrumentation) – 93, Trade Apprentice (Accountant) – 39, Trade Apprentice (Data Entry Operator) (Skill Certificate Holders) – 33, Trade Apprentice (Data Entry Operator) – 49.

আবেদন করার যোগ্যতা – বিভিন্ন পদের জন্য আবেদন করার যোগ্যতা সম্পূর্ণ ভিন্ন ভিন্ন। তাই এই যোগ্যতা সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়ার জন্য, অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসিয়াল নোটিফিকেশন লিংক, এই আর্টিকেলের নিচে দিয়ে দেওয়া হলো।

মাসিক বেতনের পরিমাণ – বিভিন্ন পদের ক্ষেত্রে মাসিক বেতনের পরিমাণ সম্পূর্ণ আলাদা আলাদা। তবে যে সমস্ত চাকরিপ্রার্থী উপরে উল্লেখিত পদগুলোর জন্য যোগ্য বলে বিবেচিত হয়, তারা শুরুতেই মাসিক ১০,০০০ হাজার টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে বেতন পাবে। 

আবেদন পদ্ধতি – অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীদের প্রথমেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর মূল আবেদন লিংকে ক্লিক করে আবেদনপত্রটিকে ওপেন করুন। এই নিবন্ধের নিচে আবেদন লিংক দিয়ে দেওয়া হলো। আপনারা সেই লিংকে ক্লিক করে সরাসরি আবেদন শুরু করুন।

IOCL আবেদনপত্র ওপেন হলে প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে আবেদন পত্রটি পূরণ করুন। তারপর আপনি আপনার সিগনেচার এবং ফটোগ্রাফ আপলোড করুন। সবশেষে অ্যাপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন। তবে, সাবমিট করার আগে অবশ্যই দুইবার চেক করে নিন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন শুরু – 21/10/2023. আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ – 20/11/2023.

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website Link – Click here

Official Notification Link – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here