Home কেন্দ্রের চাকরি ফের রেলের বিভিন্ন ডিপার্টমেন্টে সুপারভাইজার সহ অন্যান্য পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

ফের রেলের বিভিন্ন ডিপার্টমেন্টে সুপারভাইজার সহ অন্যান্য পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
ফের রেলের বিভিন্ন ডিপার্টমেন্টে সুপারভাইজার সহ অন্যান্য পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
ফের রেলের বিভিন্ন ডিপার্টমেন্টে সুপারভাইজার সহ অন্যান্য পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

সম্প্রতি রেলওয়ে তরফ থেকে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে সুপারভাইজার, সিভিল ডিপার্টমেন্টে ড্রাফ্টসম্যান সহ একাধিক পদে বেশ কিছু যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। মাধ্যমিক পাশ করা যে কোনো চাকরিপ্রার্থী এই নিয়োগে অংশগ্রহণ করতে পারবে। আবেদন করতে হবে অনলাইন পদ্ধতিতে।

ভ্যাকান্সি ডিটেলস – সম্প্রতি রেল ইন্ডিয়া টেকনিক্যাল এন্ড ইকোনমিক সার্ভিসের(RITES) তরফ থেকে 4 টি ডিপার্টমেন্টে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। (১). Draftsman(Civil), (2). Supervisor Cum construction manager, (3). Field quality control engineer (civil), (4). Quality Assurance and control engineers.

আবেদনকারীর যোগ্যতা – 01/10/2023 বয়স অনুসারে, আবেদনকারীর বয়স 55 বছরের কম হতে হবে। Draftsman(Civil) পদ ব্যাতিত সমস্ত পদের ক্ষেত্রে প্রার্থীদের সংশ্লিষ্ট ক্ষেত্র অনুরূপ গ্রাজুয়েশন ডিগ্রি অর্জন করতে হবে। Draftsman(Civil) পদের ক্ষেত্রে আবেদনকারী ন্যূনতম মাধ্যমিক পাস করলেই আবেদন করতে পারবে।

মাসিক বেতনের পরিমাণ – যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী RITES এ চাকরি পায়, তাদের শুরুতেই মাসিক 24,040 টাকা করে বেতন পায়।

আবেদন পদ্ধতি – প্রার্থীদের এই নিয়োগে অংশগ্রহণ করার জন্য অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। আমরা এই নিবন্ধের নিচে অফিসার ওয়েবসাইট এবং আবেদনের ডাইরেক্ট লিংক দিয়ে দিলাম। আপনারা সরাসরি ‘ apply online’ লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশন সম্পূর্ণ করুন।

আবেদন করার সময় ধৈর্য সহকারে আবেদনপত্র নির্ভুল ভাবে পূরণ করুন। কারণ, আবেদনপত্রে কোন ভুল তথ্য দেওয়া হলে তা বাতিল হয়ে যাবে। আবেদনপত্র পূরণ করা হয়ে গেলে সাবমিট বাটনে ক্লিক করে আবেদন পত্র জমা দেন।

গুরুত্বপূর্ণ তারিখ – অক্টোবর মাসের 5 তারিখ থেকে আবেদন পত্র জমা নেওয়া শুরু হয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 17/10/2023. ইন্টারভিউ 13/10/2023 থেকে 17/10/2023 এর মধ্যে অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Website – Click Here

Official Notification – Click Here

Apply Online

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here