SSC Recruitment 2024: দেশ জুড়ে SSC 2049 শুন্যপদে নিয়োগ করছে, দ্রুত আবেদন করুন

আগামী ২৬ শে ফেব্রুয়ারি সম্প্রতি স্টাফ সিলেকশন কমিশনের তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক চাকরিপ্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারবে। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করার জন্য যদিও হাতে আর খুব বেশি সময় নেই। তাই যত্ন সহকারে এই নিবন্ধটিকে অনুসরণ করে, দ্রুত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

ভ্যাকান্সি ডিটেলস –

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, বিভিন্ন পদে সবমিলিয়ে 2049 জন যোগ্য চাকরি প্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা –

বিভিন্ন পদের ক্ষেত্রে আবেদন করার যোগ্যতা সম্পূর্ণ ভিন্ন ভিন্ন। কোন কোন পোস্টের জন্য মাধ্যমিক পাস, আবার কোনটার জন্য উচ্চ মাধ্যমিক পাস। আবার কোন পদের জন্য গ্রাজুয়েশন থাকা আবশ্যক। বয়স হতে হবে নূন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে। তবে সংরক্ষিত ক্যাটাগরির শিক্ষার্থীরা বয়সের ছাড় পেয়ে যাবে। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়ার জন্য নিচে দেওয়া অফিশিয়াল বিজ্ঞপ্তির লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তিটি চেক করুন।

নিয়োগ পদ্ধতি –

বেশ কয়েকটি ধাপে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। প্রথমত অনলাইনের মাধ্যমে টেস্ট। তারপর একে একে ডকুমেন্টস ভেরিফিকেশন, শারীরিক মেজারমেন্ট এর মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হয়ে থাকে।

আবেদন পদ্ধতি –

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এই নিবন্ধের নিচে আবেদন লিঙ্ক দিয়ে দেওয়া হলো। আপনারা সেই লিংকে ক্লিক করে সরাসরি আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। আবেদন করা হয়ে যাওয়ার পর এপ্লিকেশন ফি জমা দিয়ে সাবমিট করে দিন।

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ 18/03/2024. 

Notice Pdf – Download Now

Online Apply – Click Here

Leave a Comment