Home কেন্দ্রের চাকরি মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থা NIELIT-এ প্রচুর হেল্পার নিয়োগ, বেতন 29,200 টাকা

মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থা NIELIT-এ প্রচুর হেল্পার নিয়োগ, বেতন 29,200 টাকা

0
মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থা NIELIT-এ প্রচুর হেল্পার নিয়োগ, বেতন 29,200 টাকা
মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থা NIELIT-এ প্রচুর হেল্পার নিয়োগ, বেতন 29,200 টাকা

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর সামনে এসেছে। সম্প্রতি কেন্দ্রীয় সংস্থা NIELIT এর তরফ থেকে বিভিন্ন পদের জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি সামনে এসেছে। যেখানে দেশের মাধ্যমিক পাশ করা চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে। আর কথা না বাড়িয়ে চলুন, এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

ভ্যাকেন্সি ডিটেলস – ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইলেকট্রনিক এন্ড ইনফরমেশন টেকনোলজি তরফ থেকে Lab Assistant ‘B’, Draftsman ‘C’, Tradesman ‘B’, Lab Assistant ‘A’ এবং Helper ‘B’ পদের সব মিলিয়ে ৮০ জন প্রার্থীকে নিয়োগ করা হচ্ছে।

যেখানে Draftsman ‘C’ পদে 5 জন, Lab Assistant ‘A’ পদে 5 জন, Lab Assistant ‘B’ পদে 20 জন, Tradesman ‘B’ পদে 26 জন এবং Helper ‘B’ পদে 24 জনকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – ১৮ থেকে ২৭ বছর বয়সি চাকরিপ্রার্থী যাদের ন্যূনতম মাধ্যমিক পাস রয়েছে তারা এই পদগুলিতে আবেদন করার যোগ্য। তবে প্রার্থীদের অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে পূর্ব কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক।

নির্বাচন প্রক্রিয়া এবং বেতন – বিভিন্ন পদের ক্ষেত্রে নির্বাচন প্রক্রিয়া ভিন্ন ভিন্ন। এখানে এমন কিছু পোস্ট রয়েছে যেখানে লিখিত পরীক্ষার মাধ্যমিক যোগ্যতা যাচাই করা হয়। আবার এমন কিছু পদ রয়েছে যেখানে স্কিল টেস্টের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হয়। সুতরাং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থী নিযুক্ত হয়, তারা শুরুতেই ইনিশিয়ালি প্রতি মাসে ২৯ হাজার ২০০ টাকা করে বেতন পাবে।

আবেদন প্রক্রিয়া – এই নিয়োগে চাকরিপ্রার্থীদের অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তার জন্য আবেদনকারীকে শুরুতেই অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। আমরা অফিসিয়াল ওয়েবসাইট লিংক এই নিবন্ধের নিচে সরাসরি প্রদান করলাম। তারপর পুনরায় লগইন করে আবেদনপত্রটিকে প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে নির্ভুল ভাবে পূরণ করুন। ফটো এবং সিগনেচার আপলোড করুন। সবশেষে এপ্লিকেশন ফি জমা করে সাবমিট বাটনে ক্লিক করুন। খেয়াল রাখবেন আবেদন পত্র যেন কোন প্রকার ভুল তথ্য না দেওয়া হয়। সে ক্ষেত্রে আপনার আবেদন বাতিল হয়ে যাবে।

গুরুত্বপূর্ণ তারিখ – এই নিয়োগের আবেদন গ্রহণ  ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 31/10/2023.

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here