Home কেন্দ্রের চাকরি NHIDCL Recruitment 2023: কেন্দ্রীয় ন্যাশনাল হাইওয়ে সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ

NHIDCL Recruitment 2023: কেন্দ্রীয় ন্যাশনাল হাইওয়ে সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ

0
NHIDCL Recruitment 2023: কেন্দ্রীয় ন্যাশনাল হাইওয়ে সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ
NHIDCL Recruitment 2023: কেন্দ্রীয় ন্যাশনাল হাইওয়ে সংস্থায় প্রচুর কর্মী নিয়োগ

 সম্প্রতি ন্যাশনাল হাইওয়ে এন্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড এর তরফ থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। যেখান থেকে জানা যায় সংস্থাটি খুব শীগ্রই সব মিলিয়ে ২০ টি ভিন্ন ডিপার্টমেন্টে একাধিক শূন্য পদে জন্য নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে চলেছে। এই পদে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের অক্টোবর মাসের ৬ তারিখের আগে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

ভ্যাকানসে ডিটেলস

অফিসিয়াল নোটিফিকেশন অনুসারে সব মিলিয়ে ২০টি পদে প্রয়োজন অনুসারে কর্মী নিয়োগ করা হচ্ছে। জেনারেল ম্যানেজার (T/P) – ৩, জেনারেল ম্যানেজার (ল্যান্ড অ্যাকুইজিশন এন্ড কো-অর্ডিনেটর) – ৮, জেনারেল ম্যানেজার ( লিগাল) – 1, ডেপুটি জেনারেল ম্যানেজার (T/P) – ১০, ডেপুটি জেনারেল ম্যানেজার – ১২, ডেপুটি জেনারেল ম্যানেজার ( ফিন্যান্স ) – ১, ডেপুটি জেনারেল ম্যানেজার (HR) – ১, ম্যানেজার, ম্যানেজার ( ল্যান্ড অ্যাকুইজিশন এন্ড কো-অর্ডিনেটর) – ১৮, ম্যানেজার ( লিগাল) – ১, ডেপুটি ম্যানেজার (T/P) – ২০, কোম্পানি সেক্রেটারি – ১, জুনিয়র ম্যানেজার (HR) – ১, ম্যানেজার (ফাইনান্স ) – ২, ডেপুটি ম্যানেজার (ফাইনান্স) – ৮, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ( ফিন্যান্স) – ১৫, জুনিয়র ম্যানেজার( ফিন্যান্স) – ১৯, প্রিন্সিপাল প্রাইভেট সেক্রেটারি (NHIDCL) – ১, প্রাইভেট সেক্রেটারি – ২, পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য সব মিলিয়ে ৭ টি শুন্য পদ নির্ধারিত রয়েছে।

আবেদন করার যোগ্যতা

অফিসার নোটিফিকেশন অনুসারে সবমিলিয়ে 20 ধরনের পদে একাধিক যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে। প্রত্যেকটি পদের ক্ষেত্রে নিয়োগ যোগ্যতার একক সম্পূর্ণ আলাদা আলাদা। সুতরাং এই যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য অফিসিয়াল নোটিফিকেশন থেকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। বয়সের পরিমাপও বিভিন্ন ক্ষেত্রে আলাদা আলাদা।

মাসিক বেতনের পরিমাণ

যাচাই ও বাছাইয়ের পর যে সমস্ত প্রার্থীর নাম ফাইনাল মেরিট লিস্টে উঠবে, তারা শুরুতেই পে লেভেল 7 থেকে 13 র মধ্যে বেতন পাবে।

আবেদন পদ্ধতি

প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট https://nhidcl.in এর মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে আপনাকে প্রথমে রেজিস্টার করে, তারপরে পুনরায় লগইন করে আবেদন পত্রটিকে নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। তারপর সাবমিট বাটনে ক্লিক করে আবেদন পত্র জমা দিন। এই পদের ক্ষেত্রে আবেদন করার শেষ তারিখ, 06/10/2023.

Official Website – Click Here

Official Notification – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here