Tech Mahindra কোম্পানিতে প্রচুর নিয়োগ হতে চলেছে, বেতন ১০ হাজারের বেশি

প্রিয় বন্ধুরা তোমরা যারা চাকরি খুজছো নিজের রাজ্যে,তাদের জন্য একটি সুসংবাদ রয়েছে।ভারতের অন্যতম বড় It কোম্পানি Tech Mahindra সারা ভারতজুড়ে উচ্চমাধ্যমিক পাশে কর্মী নিয়োগ করছে। কারা কারা আবেদন করতে পারবে, শিক্ষাগত যোগ্যতা, আবেদন প্রক্রিয়া কি কাজ করতে হবে সম্পূর্ণ তথ্য এই চাকরি নিয়ে নিচের প্রতিবেদনে দেওয়া হল।

কোম্পানির নাম – টেক মাহিন্দ্রা/Tech Mahindra

পদের নাম – কাস্টমার সাপোর্ট অ্যাসোসিয়েট (CSA)

কাজের বিবরণ –এই পদের জন্য যারা চাকরি পাবে তাদের কাজ হবে কাস্টমারদের প্রবলেম সমাধান করা যেমন কোন কাস্টমারের কোন প্রোডাক্ট সম্পর্কে কোন কমপ্লেন থাকলে সেটিকে ভালোভাবে সমাধান করা হবে তোমাদের কাজ। এটি একটি ফুলটাইম চাকরি হতে চলেছে অর্থাৎ পুরো স্থায়ী চাকরি হতে চলেছে এখানে তোমাদের দিনে ৯ ঘণ্টা করে কাজ করতে হবে যার মধ্যে এক ঘন্টা তোমরা ব্রেক পাবে।

মোট শূন্য পদ –  মোট শূন্যপদ এখনো ঘোষণা করা হয়নি কিন্তু সারা ভারতবর্ষে জুড়ে  সূত্র থেকে খবর যে একশোরও বেশি শূন্য পদে নিয়োগ হতে চলেছে। 

বয়স সীমা – সর্বোচ্চ ২৭ বছরের নিচে তোমাদের বয়স হলে তোমরা এই চাকরির জন্য আবেদন করতে পারবে ছেলে ও মেয়ের সবাই আবেদন করতে পারবে।

বেতন – বেতন তোমাদের ইন্টারভিউ ও অভিজ্ঞতার উপর নির্ভর করবে কিন্তু তাও আশা করা যায় যে তোমরা এখানে চাকরি পেলে দশ হাজার টাকার উপরে মাসিক বেতন পাবে।

শিক্ষাগত যোগ্যতা-উচ্চ মাধ্যমিক পাস হলেই তোমরা এখানে আবেদন করতে পারবে, কোন কাজের অভিজ্ঞতা না থাকলেও আবেদন করতে পারবে। কিন্তু এখানে তোমাদের অবশ্যই ইংলিশ কথা বলতে ও ইংলিশ লিখতে ভালোভাবে জানতে হবে না হলে কিন্তু তোমরা এখানে চাকরি পাবে না।

নিয়োগ পদ্ধতি – পুরোপুরি তোমাদের এখানে ইন্টারভিউ দ্বারা নিয়োগ করা হবে, প্রথমে ইন্টারভিউ নেওয়া হবে তারপর তোমাদের কম্পিউটারের টেস্ট নেওয়া হবে।

আবেদন পদ্ধতি – নিচে দেওয়া আবেদনের লিঙ্ক থেকে যেই পেজটি খুলবে সেখানে গিয়ে তোমরা এই চাকরি সম্পর্কে বিশদে আরো জানতে পারবে ও সেখানে গিয়েই তোমরা কিন্তু এই চাকরির জন্য আবেদন করতে পারবে প্রথমে তোমাদের এখানে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে রেজিস্ট্রেশনের সময় তোমাদের কিছু পার্সোনাল তথ্য ত কিন্তু প্রদান করতে হবে, এবং শেষে নিজেদের বিগত শিক্ষার রেজাল্ট কপি আপলোড করে আবেদন প্রক্রিয়ার সম্পন্ন করতে হবে।

NOTE – এই চাকরিতে আবেদন করার জন্য কোন টাকা পয়সা লাগবে না যদি কেউ এই চাকরির জন্য তোমাদের কাছে টাকা চেয়ে থাকে তাকে অবশ্যই টাকা দেবে না কারণ টেক মাহিন্দ্রার মতো বড় কোম্পানিতে চাকরি জন্য আবেদন করতে গেলে কোন টাকা পয়সা দরকার পড়ে না।

Apply Online – Click Here

Official Website – Click Here

Join Our Telegram group – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Leave a Comment