স্টোর কিপার পদে কেন্দ্রীয় কর্মী নিয়োগ, নূন্যতম যোগ্যতায় আবেদন করুন

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে একটি সুখবর কারণ ফের কেন্দ্রীয় সরকার অধীনস্থ একটি সংস্থায় কর্মী নিয়োগ হতে চলেছে। অফিসিয়াল নোটিস ইতিমধ্যে প্রকাশিত করা হয়ে গেছে। কারা কারা আবেদন করতে পারবেন, শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি ও এই চাকরি সম্পর্কে পুরো সম্পূর্ণ তথ্য পেতে হলে নিচের প্রতিবেদনটি ভালোভাবে অনুসরণ করুন।

ডিপার্টমেন্ট অফ অ‍্যাটোমিক এনার্জি( DAE ) তরফ থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। জুনিয়র পারচেস অ্যাসিস্ট্যান্ট ( Junior Purchase Assistant) এবং জুনিয়র স্টোর কিপার ( Store keeper) পদে এখানে কর্মী নিয়োগ করা হতে চলেছে। বিস্তারিত জানতে হলে নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিতে পারেন। 

প্রার্থীদের উদ্দেশ্যে অফিশিয়াল নোটিশে উল্লেখ করা রয়েছে যে এই পদে আপনাদের চাকরি হলে আপনাদের মাসিক বেতন হিসেবে প্রত্যেক মাসে ২৫ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৮১ হাজার ১০০ টাকা  পর্যন্ত দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা রয়েছে যে মোট শূন্য পদ এই চাকরির জন্য 62 টি রয়েছে। যেখানে জেনারেলদের জন্য ২৫ টি এবং এসসি, এসটি, ওবিসি প্রার্থীদের জন্য যথাক্রমে ৬টি, ৬টি ও ২০টি করে শূন্যপদ রয়েছে।

প্রার্থীদের উদ্দেশ্যে বলা হচ্ছে আপনারা যদি সরকার স্বীকৃত যে কোন কলেজ থেকে স্নাতক পাস করে থাকেন এবং সংশ্লিষ্ট বিষয়ে আপনাদের যদি ডিগ্রী পাস করা থাকে তাহলে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। বিশদে জানার জন্য নিচে দেওয়া অফিশিয়াল নোটিসের লিংক থেকে ডাউনলোড করে অফিসিয়াল নোটিশ দেখে নিতে পারেন। চাকরিপ্রার্থীদের বয়স যদি ১৮ বছর থেকে 27 বছরের মধ্যে হয় তাহলে তারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। সরকারি নিয়ম অনুসারে এসসি,এসটি ও ওবিসি যথাক্রমে ৫ বছর ও ৩ বছরের বয়সের ছার পেয়ে যাবে।

সম্পূর্ণ কম্পিউটার পরীক্ষা দ্বারা প্রার্থীদের এখানে নিয়োগ করা হবে। আবেদন করার জন্য প্রথমে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করতে হবে এবং তারপর আবেদন মূল্য প্রদান করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। General , OBC প্রার্থীদের জন্য আবেদন মূল্য ২০০ টাকা রয়েছে। Sc,St দের জন্য আবেদন মূল্য নেই। আবেদনের শেষ তারিখ রয়েছে ৩১শে ডিসেম্বর ২০২৩।

Apply Online – Click Here

Official Notice – Click Here

Join Our Whatsapp Group – Click Here

Join Our Telegram group – Click Here

Leave a Comment