Home চাকরি ঝাড়গ্রাম মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

ঝাড়গ্রাম মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

0
ঝাড়গ্রাম মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?
ঝাড়গ্রাম মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবে?

বর্তমানে ঝাড়গ্রাম গর্ভমেন্ট মেডিকেল কলেজ এবং হাসপাতালে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি রাজ্য বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট মারফত এমনই একটি নোটিফিকেশন সামনে এলো। ইচ্ছুক চাকরি প্রার্থী যারা মেডিকেল কলেজ এবং হাসপাতালে চাকরি করতে চাইছেন, তাদেরকে এই নিবন্ধটিকে যত্ন সহকারে অনুসরণ করতে বলা হচ্ছে। 

ভ্যাকান্সি ডিটেলস

ঝাড়গ্রাম মেডিকেল কলেজ এবং হাসপাতালে ফ্লেবোটোবিস্ট পদে মোট দুই জন যোগ্য ব্যক্তিকে নিয়োগ করা হচ্ছে। আবেদনকারীকে নির্দিষ্ট সময় অতিক্রম হওয়ার আগেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

আবেদন করার যোগ্যতা 

ফ্লেবোটোবিস্ট পদের ক্ষেত্রে আবেদন করার জন্য ১৮ থেকে ৪৫ বছর বয়সী প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস থাকা প্রয়োজন। তবে প্রার্থীদের সাইন্স বিভাগে ভারত সরকার স্বীকৃতি যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। উচ্চ মাধ্যমিক পাসের সাথে সাথে ফ্লেবোটোবিস্ট কোর্সের সার্টিফিকেট থাকতে হবে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, কোন পত্রটিকে অনুসরণ করতে বলা হচ্ছে।

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের কেবলমাত্র ওয়াক ইন ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। প্রার্থীদের আগামী ২৭শে সেপ্টেম্বর সকাল ১০ টার আগে অফিসিয়াল ওয়েবসাইটে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সমূহ নিয়ে পৌঁছে যেতে হবে।  

আবেদন পদ্ধতি

আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত ধারণা পাওয়ার জন্য, রাজ্য স্বাস্থ্য বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে রিক্রুটমেন্ট সেকশনে গিয়ে অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করতে হবে। সেখান থেকেই আপনি এই রিক্রুটমেন্ট সম্পর্কিত বিস্তারিত তথ্য ও শর্তাবলী জানতে পারবেন।

Join Our Telegram groupClick Here
Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here