Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় সংস্থা ECIL-এ কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

কেন্দ্রীয় সংস্থা ECIL-এ কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

0
কেন্দ্রীয় সংস্থা ECIL-এ কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন
কেন্দ্রীয় সংস্থা ECIL-এ কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন

ইলেকট্রনিক কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড(ECIL)  প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে বেশ কিছু যোগ্য ব্যক্তি নিয়োগ করতে চলেছে। ইচ্ছুক প্রার্থী যারা এই পদে চাকরি করতে চাইছেন, নির্দিষ্ট সময়ের আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার পূর্বে এই রিক্রুটমেন্ট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে.

ভ্যাকান্সি ডিটেলস

ECIL অফিসিয়াল ওয়েবসাইটে 14/2023 নোটিফিকেশন নম্বরের মাধ্যমে একটি নোটিফিকেশন প্রকাশ করেছে। যার মাধ্যমে জানা যায়, সংস্থাটি খুব শীঘ্রই প্রজেক্ট ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার ও টেকনিক্যাল অফিসার পদে যথাক্রমে 64, 32 ও 67 টি যোগ্য প্রার্থী নিয়োগ করতে চলেছে।

আবেদন করার শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের পজিশন অনুসারে বিভিন্ন ধরনের ইঞ্জিনিয়ারিং করতে হয়। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানার জন্য, অফিসিয়াল নোটিফিকেশনটিকে অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। নিচে অফিশিয়াল নোটিফিকেশনটির ডাউনলোডেড লিংক দেওয়া হলো।

বয়সের সময়সীমা 

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদের জন্য আবেদনকারীর বয়স ৩৩ বছরের বেশি হলে হবে না। অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার ও টেকনিক্যাল অফিসার পদের জন্য আবেদনকারীর বয়সের সময়সীমা যথাক্রমে ২৫ ও ৩০ বছরের বেশি হলে হবে না।

নিয়োগ পদ্ধতি

কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদেরকে যাচাই ও বাছাই করা হবে। আপনাদেরকে জানিয়ে রাখি এই চাকরিটি এক বছরের চুক্তিভিত্তিক। তবে কাজের এক্সপেরিয়েন্স ও একাগ্রতার উপর নির্ভর করে প্রার্থীদের কাজের সময়সীমা বৃদ্ধি করা হতে পারে।

বেতনের পরিমাণ

বিভিন্ন পদের ক্ষেত্রে বেতনের পরিমাণ সম্পূর্ণ আলাদা আলাদা। যারা প্রজেক্ট ইঞ্জিনিয়ার  সুযোগ পাবে তাদের ইনিসিয়াল মাসিক বেতন হবে ৪০ হাজার টাকা। আবার যারা অ্যাসিস্ট্যান্ট প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে চাকরি করবে তাদের বেতন হয় ২৪ হাজার ৫০০ টাকা। অন্যদিকে যারা টেকনিক্যাল অফিসার পদে চাকরি পাবে তাদের বেতন ২৫ হাজার টাকা।

আবেদন পদ্ধতি

ইচ্ছুক প্রার্থী যারা এই সমস্ত পদে চাকরি করতে চান তাদেরকে অফলাইন পদ্ধতির মাধ্যমে নির্দিষ্ট সময়ের পূর্বে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র থেকে ডাউনলোড করে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে আবেদন পত্রটিকে ফিলাপ করুন। এবং সাথে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস এগুলিকে আবেদনপত্রের সঙ্গে যুক্ত করে নির্দিষ্ট দিনে ইন্টারভিউ এর স্থানে সঙ্গে করে উপস্থিত হন।

গুরুত্বপূর্ণ তারিখ

অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নোটিফিকেশন অনুসারে, এই পদের জন্য ইন্টারভিউ সেপ্টেম্বরের ১ তারিখ থেকে ৪ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। (01/09/2023 to 04/09/2023).

Official WebsiteClick Here
Official NotificationClick Here
More Jobs and ScholarshipClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here