Home কেন্দ্রের চাকরি কেন্দ্রীয় কৃষি সার প্রস্তুতিকারক সংস্থায় সরকারি চাকরির সুযোগ, বেতন 23000 থেকে শুরু

কেন্দ্রীয় কৃষি সার প্রস্তুতিকারক সংস্থায় সরকারি চাকরির সুযোগ, বেতন 23000 থেকে শুরু

0
কেন্দ্রীয় কৃষি সার প্রস্তুতিকারক সংস্থায় সরকারি চাকরির সুযোগ, বেতন 23000 থেকে শুরু
কেন্দ্রীয় কৃষি সার প্রস্তুতিকারক সংস্থায় সরকারি চাকরির সুযোগ, বেতন 23000 থেকে শুরু

ন্যাশনাল ফার্টিলাইজার লিমিটেড (NFL) বা কেন্দ্রীয় সার তৈরির সংস্থা তাদের অফিসিয়াল ওয়েবসাইট nationalfertilizers.com এর তরফ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, একাউন্ট অ্যাসিস্ট্যান্ট এবং ম্যানেজমেন্ট ট্রেনিং পদে বেশ কিছু যোগ্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে। অনলাইনের মাধ্যমে দেশের সমস্ত চাকরিপ্রার্থীর এই পদের জন্য আবেদন করতে পারবে। আবেদন করার শেষ তারিখ 01/12/2023.

ভ্যাকান্সি ডিটেলস – ম্যানেজমেন্ট ট্রেনি পদে 74 জন এবং অ্যাকাউন্টেন্স অ্যাসিস্ট্যান্ট পদে সব মিলিয়ে ১৫ জন যোগ্য চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।

আবেদন করার যোগ্যতা – (অ্যাকাউন্টেন্ট অ্যাসিস্ট্যান্ট): এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের ভারত সরকার স্বীকৃত যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বরের সাথে B. Com ডিগ্রী পাস করতে হবে। (ম্যানেজমেন্ট ট্রেনিং): এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের যে কোন শিক্ষিত বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি থেকে রিলেভেন্ট সাবজেক্টে ডিগ্রী অর্জন করতে হবে।

সিলেকশন প্রসেস – step 1: লিখিত পরীক্ষা, step 2: ইন্টারভিউ, step 3: ডকুমেন্ট ভেরিফিকেশন, step 4: মেডিকেল ফিটনেস টেস্ট। মেডিকেল ফিটনেস টেস্টে কোয়ালিফাই করা চাকরিপ্রার্থীদের ফাইনাল মেরিট লিস্টে নাম ওঠে।

মাসিক বেতনের পরিমাণ –অ্যাকাউন্ট অ্যাসিস্টেন্ট পদে যে সমস্ত চাকরি বাক্যে চাকরি পাবে তাদের শুরুতেই মাসিক ২৩ হাজার টাকা থেকে ৫৬ হাজার ৫০০ টাকার মধ্যে বেতন হবে। অন্যদিকে যারা ম্যানেজমেন্ট ট্রেণী পদে চাকরি পাবে তাদের বেতন ৪০ হাজার টাকা থেকে ১ লাখ ৪০ হাজার টাকার মধ্যে হবে।

আবেদন পদ্ধতি – আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন রেজিস্ট্রেশন করার লিংক এই নিবন্ধের নিচে সরাসরি দিয়ে দেওয়া হলো। আপনারা সেই লিংকে ক্লিক করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

Application fee: OBC /Unserved/EWS ক্যাটাগরির চাকরিপ্রার্থী বাদে কোন প্রার্থীদের এপ্লিকেশন ফি জমা দিতে হয় না. OBC /Unserved/EWS ক্যাটাগরির প্রার্থীদের অ্যাকাউন্টেন্ট অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ২০০ টাকা এবং ম্যানেজমেন্ট ট্রেনি পদের জন্য ৭০০ টাকা আবেদন ফী বাবদ জমা করতে হয়। 

গুরুত্বপূর্ণ তারিখ – আবেদনপত্র জমা দেওয়া শুরু হয়েছে 02/11/2023 থেকে। আবেদনপত্র জমা দেওয়ার অন্তিম তারিখ 01/12/2023. অ্যাপ্লিকেশন ফর্ম কারেকশন ডেট ০৩ এবং ০৪ই ডিসেম্বর।

বিঃদ্রঃ চাকরি এবং নতুন কোনো নিয়োগের আপডেট, কারেন্ট অ্যাফেয়ার্স, নোটস, প্রাকটিস সেট ও অন্যান্য শিক্ষা সংক্রান্ত আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ও টেলিগ্রাম চ্যানেলে জয়েন হন।

Official Notification – Click Here

Official Website – Click Here

Join Our Telegram groupClick Here

Join Our Whatsapp GroupClick Here

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here